Homeরাজ্যইটাহারে তৃণমূল নেতা খুনের ঘটনায় গ্রেপ্তার এক।

ইটাহারে তৃণমূল নেতা খুনের ঘটনায় গ্রেপ্তার এক।

১০দিক২৪ব্যুরো: ইটাহারে দুষ্কৃতীর গুলিতে প্রাণ হারিয়েছিলেন স্থানীয় তৃণমূল নেতা বিকাশ মজুমদার। তাঁর মৃত্যুতে তৃণমূল আঙুল তোলে বিজেপির দিকে। তবে পুলিশ তদন্তে নেমে গ্রেফতার করেছে সুকুমার দাস নামক এক স্থানীয় যুবককে। তাকে রায়গঞ্জ আদালতে পেশ করা হয়।

পুলিশ সুত্রে খবর ধৃত সুকুমার দাস শিশু নির্যাতনের মামলায় জেল খাটছিলেন। যে মামলার অন্যতম সাক্ষী ছিলেন বিকাশ মজুমদার। গত মার্চ মাসে জামিনে মুক্ত হয়ে, সুকুমার বিকাশ বাবুকে খুনের হুমকি দেয় বলেই জানা গেছে। তাই সেই সম্ভাবনাকে মাথায় রেখেই দুইয়ে দুইয়ে চার করে রায়গঞ্জ পুলিশ। শনিবার রাত থেকেই সুকুমারকে দফায় দফায় জেরা করা হয় বলে জানা গেছে পুলিশ সুত্রে।

প্রসঙ্গত, শুক্রবার রাতে বাড়ী ফেরার সময় গুলিবিদ্ধ হয়ে খুন হন বিকাশ মজুমদার। একটি গাড়ীতে করে এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালায় আততায়ী। তাঁর কানের পাশে গুলি লেগেছিল। রক্তাক্ত অবস্থায় বিকাশবাবুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষনা করেন।
যদিও প্রথমে এ ঘটনায় রাজনৈতিক রঙ লাগলেও, তদন্তের গতি অন্যদিকে মোড় নিয়েছে। তবে স্থানীয়রা পুলিশের সাথে সহমত নন। তাদের কথায় তদন্তের গতি ভুল দিকে চালনা করার জন্য সুকুমারকে ফাঁসানো হচ্ছে।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.