বিজয় মালিয়ার দেশ থেকে পালানোর পিছনে মোদীর 'হাত' রয়েছে - রাহুলের আক্রমণ।

১০দিক২৪ ব্যুরোঃ এবার মোদী কে সরাসরি আক্রমণের পথে হাঁটলেন কংগ্রেসের যুবরাজ রাহুল গান্ধী। বিজয় মালিয়ার দেশ থেকে পালানোর পিছনে মোদীর 'হাত' রয়েছে এভাবেই আক্রমণের পথে হাঁটলেন রাহুল।

এদিন তিনি টুইটে বিজেপি কে আক্রমনে নামেন। তিনি বিজয় মালিয়ার দেশ ছাড়া কে 'মহা-পলায়ন' বলে ব্যাঙ্গ করেন। তিনি এদিন লেখেন "এর পিছনে প্রধানমন্ত্রী মোদীর কোনও ভূমিকা নেই, এটা বিশ্বাসযোগ্য নয়। কারণ, সিবিআই চুপচাপ তার লুক-আউট নোটিসের বয়ান বদলে ফেলেছিল। প্রথম নোটিসে বলা হয়েছিল, মাল্যকে 'আটক করা হবে'। তার কিছু দিন পরেই আরও একটি নোটিসে সেই শব্দটি বদলে ফেলে সিবিআই। লেখে, মাল্যকে 'দেশে ফিরে রিপোর্ট করতে' হবে সিবিআইয়ের কাছে। এমন একটি হাই-প্রোফাইল, বিতর্কিত মামলায় সিবিআই তার নোটিসের বয়ান বদলে ফেলছে প্রধানমন্ত্রীর অনুমতি ছাড়াই, এটা বিশ্বাস করা শক্ত। কারণ, সিবিআই সরাসরি রিপোর্ট করে প্রধানমন্ত্রীকেই।"

 

 
Mallya’s Great Escape was aided by the CBI quietly changing the “Detain” notice for him, to “Inform”. The CBI reports directly to the PM. It is inconceivable that the CBI, in such a high profile, controversial case, would change a lookout notice without the approval of the PM.

— Rahul Gandhi (@RahulGandhi) September 14, 2018

 

 


গতকাল, কংগ্রেস নেতা পিএল পুনিয়া বোমা ফাটান। তিনি দাবি করেছেন, তিনি মালিয়া এবং জেটলিকে সংসদের সেন্ট্রাল হলের এক কোণে কথা বলতে দেখেন ৷ ৫-৭ মিনিট পরে তাঁরা দুজনে একটি বেঞ্চে বসেন এবং কিছুক্ষণ কথা বলেন৷ এখানেই শেষ নয়, তিনি জানান, সিসিটিভি ফুটেজে এই ঘটনা আছে। তাঁর দাবি ভুল হলে তিনি পদত্যাগ করবেন। এই ঘটনা যথেষ্ট চাপে ফেলেছে বিজেপি কে।