"চা বেচে" কোটিপতি নরেন্দ্র মোদী। জানুন তার মোট সম্পত্তির পরিমাণ।

১০দিক২৪ ব্যুরোঃ এবার প্রকাশ্যে এল নরেন্দ্র মোদীর সম্পত্তির পরিমাণ। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর দপ্তরের বিবৃতি অনুযায়ী প্রকাশ করা হল নরেদ্র মোদীর সম্পত্তি। তবে এই সম্পত্তি সামনে আসবে ভাবেন নি অনেক বিজেপি সমর্থক ও। ২০১৪ সালের আগে চা বিক্রি করি বলে মানুষের সমর্থন কুড়িয়েছিলেন মোদী। মোদীর সমর্থনে "চায়ে পে চর্চা" নামক জনপ্রিয় প্রচার মাধ্যম ও গড়ে তোলে বিজেপি। কিন্তু সেই "চা বিক্রেতা" বলে পরিচিতি প্রাপ্তি ঘটা নরেন্দ্র মোদী ই এবার কোটিপতি বেরলেন।




প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির দপ্তরের বিবৃতি অনুযায়ী, তার কাছে রয়েছে নগদ ৪৮,৯৪৪ টাকা। মোদীর নামে আছে দুটি এসবিআই অ্যাকাউন্ট। যাতে রয়েছে যথাক্রমে ১,০৭,৯৬,২৮৮ এবং ১১,২৯,৬৯০ টাকা। এছাড়া তার কাছে ৫,১৮,২৩৫ টাকার ন্যাশনাল সেভিংস সার্টিফিকেট রয়েছে। এখানেই শেষ নয়, মোদীর রয়েছে ১,৫৯,২৮১ টাকার জীবন বীমা। রয়েছে ৪ টি সোনার আংটি যার মূল্য ১,৩৮,০৬০ টাকা। একটি বাড়ির আংশিক মালিকানা রয়েছে নরেন্দ্র মোদীর যার দাম এক কোটি টাকা।

এতেই বিরোধীরা প্রশ্ন তুলছেন। চা বিক্রি করি বলে ক্ষমতায় আসা মোদীর এই সম্পত্তির পরিমাণ সামনে আসায় মন ভেঙ্গেছে অনেক বিজেপি সমর্থকের ও।