ত্রিপুরায় বিজেপির হাতে আক্রান্ত, প্রাক্তন অর্থমন্ত্রী ভানু সাহা।

১০দিক২৪ ব্যুরোঃ আক্রমণের হাত থেকে রক্ষা পেলেন না প্রাক্তন অর্থ মন্ত্রী তথা বর্তমান বিশালগড়ের বিধায়ক ভানু সাহাও। তাকে মেরে মুখ ফুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের তির বিজেপি আশ্রিত গুণ্ডাদের দিকে। পুর ও নগর এলাকার উপভোটে কলঙ্কজনক অধ্যায় রচিত হল বিশালগড়ে। বিশালগড় পুর পরিষদের উপনির্বাচনে চার নম্বর ওয়ার্ডের বাম প্রার্থী ইলেকশন এজেন্ট ছিলেন। পনের নম্বর ওয়ার্ডের বাম প্রার্থী সত্য রঞ্জন দাসের বাড়ির সামনে তিনি যান নির্বাচনের খোঁজ খবর নিতে। সেখানেই তাকে পেটানো হয়। তার মুখে চড় কষায় দুর্বৃত্তরা।




অভিযোগ ,বিজেপির পরিচিতি কর্মী নবাদুল বণিকের বাহিনী এই আক্রমণ সংঘটিত করে। থাপ্পড় মেরে ভানুবাবুর চশমা ভেঙে দেয়। তার চোখের নিচে কালশিটে দাগ পড়ে যায়। এভাবে জনসমক্ষে একজন নির্বাচিত জনপ্রতিনিধি আক্রান্ত হবার ঘটনায় অনেকেই অবাক হয়েছেন। বিশালগড় থানায় অভিযুক্তদের নামধাম জানিয়ে মামলা করা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কোন গ্রেপ্তারের খবর নেই। নবাদুল বণিক বিজেপির সিপাহীজলা জেলার যুবমোর্চার সভাপতি। তিনি শুধু আক্ষেপ করে একটি কথাই বলেছেন "ভাবিনি এই বয়সে এসে এভাবে ছেলের বয়সী কারোর হাতে চড় খেতে হবে।"

উল্লেখ্য রাজ্যের এই প্রবীণ সিপিএম নেতা নিজে ক্যান্সার আক্রান্ত। তারপরও রাজনীতির মাঠে তিনি দৌড়ে চলেছেন। কিন্তু এদিনের ঘটনায় রাজ্য রাজনীতির সুস্থতা নিয়ে প্রশ্ন তুলে দিল। এদিন ভানু সাহার নিরাপত্তার জন্য যে কর্মী সঙ্গে ছিলেন তার বাইকটিও ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে বলে জানাগেছে।