গয়া বড়োসড়ো নাশকতার জাল ফাঁস করল পুলিশ।

১০দিক২৪ ব্যুরোঃ বুধবার এই বিষয়টি জানতে পারা মাত্রই গয়াতে উপস্থিত হয় পুলিশ।এবার গয়ায় পাওয়া গেল দুটি আইইডি বোমা৷এই বোমার জন্য সকলেই খুবই উদ্বিগ্ন।সংবাদ সূত্রে জানা গিয়েছে,ছকরবন্দা মধ্য বিদ্যালয় এবং তার কাছে দুটি বোমা পাওয়া যায়৷পুলিশের সাথে সাথে কোবরা টিমও হাজির হয়৷

গতকালই বিজেপির কনভয়ে মারাত্মক মাওবাদী হামলা হয়। কনভয়ে ছিলেন বিজেপি বিধায়কও।বিধায়ক সহ ছ’জনের মৃত্যুর খবর পাওয়া যায়।লোকসভা নির্বাচন শুরুর ঠিক ২দিন আগেই এই হামলার ঘটনা ঘটে।ছত্তিসগড়ের কুয়াকোন্ডা থানা এলাকার শ্যামগিরিতে এই ঘটনা ঘটে।

সমগ্র এলাকা ঘিরে ফেলা হয়৷সেখান থেকে মাওবাদী কিছু কাগজও পাওয়া গিয়েছে, যাতে ভোট বয়কটের কথা লেখা রয়েছে বলে জানা গিয়েছে।এবং কোবরার বম্ব স্কোয়াড ওই দুটি বোমা নিষ্ক্রিয় করে৷জানা গেছে, কনভয়ে ছিলেন বিজেপি বিধায়ক ভীমা মাণ্ডবী।পাঁচ পুলিশকর্মীর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।খবর পাওয়া গেছে বুলেট প্রুফ গাড়িতে ছিলেন নেতা-নেত্রীরা।আইইডি বিস্ফোরণ ঘটানো হয়েছে সেই গাড়ি লক্ষ্য করে।তাদের মধ্যে রয়েছেন মাওবাদী-বিরোধী অভিযানে নিযুক্ত ডিআইজি পি সুন্দর রাজ। এই বিষয়ে আরো নিখুঁত ভাবে খবর নেওয়া হচ্ছে।