নরেন্দ্র মোদী ভোটে জিততে পুলওয়ামা হামলা ঘটিয়েছেন, বিস্ফোরক মন্তব্য করলেনকংগ্রেস নেতা।

১০দিক২৪ ব্যুরোঃ লোকসভা নির্বাচন চলার মধ্যে নানা নানা রকম মন্তব্য করে একে অপরকে উসকে দিচ্ছে।পুলওয়ামা হামলা নিয়ে মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন কংগ্রেস নেতা ও মিজোরামের প্রাক্তন রাজ্যপাল আজিজ কুরেশি।

তিনি বলেছেন, পরিকল্পনা করেই পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ের ওপরে হামলা করিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।নরেন্দ্র মোদীর প্রধান উদ্দেশ্য ছিল লোকসভা নির্বাচনে ফের জেতা। তিনি আরও নানা প্রশ্ন তোলেন,কীভাবে একটি বিস্ফোরকভর্তি গাড়ি কনভয়ে ঢুকে গেল।প্রধানমন্ত্রী যদি মনে করেন ৪০ জওয়ানের রক্তের দামে ভোটে জিতবেন তাহলে সাধারন মানুষ তার কড়া জবাব দেবে।

পুলওয়ামার এই ঘটনা নিয়ে প্রধানমন্ত্রীকে চিহ্নিত করার পাশাপাশি বিজেপিকেও ঠেস দিয়েছেন কুরেশি।তিনি বলেন,ভোপালে দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে কোনও প্রার্থী দিতে পারছে না বিজেপি।কারণ ওখানে দলের ভরাডুবির ভয় রয়েছে।মিজোরামের প্রাক্তন রাজ্যপালের দাবি করেছেন যে উত্তরপ্রদেশে কমপক্ষে ২০টি আসন পাবে কংগ্রেস।মধ্যপ্রদেশে পাবে ২৭ আসন।পুলওয়ামা হামলাকে তিনি মোদী ও পাকিস্তানের মধ্যে একটি চাল বলে ঘোষণা করেছিলেন। কয়েকদিন আগে সপা নেতা রাম গোপাল যাদব মন্তব্য করেন ভোটের স্বার্থে ৪০ জন সেনাকে হত্যা করা হয়েছে।পুরো ব্যাপারটাই ভোটে জেতার জন্য ষড়যন্ত্র করেছেন নরেন্দ্র মোদী।