মাথায় হাত Tiktok প্রেমীদের। সকাল সকাল বন্ধ হল Tiktok।

১০দিক২৪ ব্যুরোঃ সকাল সকাল tiktok বন্ধ হয়ে যাওয়ার ঘটনা শোনা যাচ্ছে,এর জন্য সোশ্যাল মিডিয়াতে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এবং বুধবার সকাল থেকে এই অ্যাপটি প্লেস্টোরে ও গুগল থেকে ডাউনলোড করা যাচ্ছে না। আর সরকারের কাছে মাদ্রাজ হাই কোর্ট চাইনিজ এই মোবাইল অ্যাপ নিষিদ্ধ করার আবেদন জানিয়েছে। মাদ্রাজ হাই কোর্টের দাবি,এই অ্যাপ-এর কনটেন্ট বাচ্চাদের জন্য ক্ষতিকারক।

এই tiktok অ্যাপ টির ভবিষ্যৎ অন্ধকার।এই অ্যাপ-এর মাধ্যমে স্কুলপড়ুয়ারা অনলাইনে অজানা-অপরিচিত মানুষের সামনে নিজেদের তুলে ধরছে। তা ছাড়া TikTok-এর কনটেন্ট-এর কিছু ক্ষেত্রে পর্নোগ্রাফির ইঙ্গিত রয়েছে বলেও দাবি করেছে আদালত।চাইনিজ এই ভিডিও অ্যাপ ইতিমধ্যে জনপ্রিয়তার তুঙ্গে। এই অ্যাপটির দ্বারা বহু মানুষ নিজের জনপ্রিয়তা গড়ে তুলেছে তাই মাদ্রাজ হাইকোর্টের এই সংবাদ তাদের জন্য খুবই দুঃখজনক।

১৮ বছরের কমবয়সীদের মধ্যে সাইবার ক্রাইম-এর প্রবণতা কমাতেই TikTok অ্যাপের ব্যবহারে বিধিনিষেধ আনতে চাইছে আদালত।TikTok-অ্যাপ এর মাধ্যমে তৈরি কোনও ভিডিও সংবাদমাধ্যম সম্প্রচার করতে পারবে না। এই ব্যাপারেও নিষেধাজ্ঞা জারি করার হয়েছে।ইতিমধ্যে বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার tiktok ব্যান করে দেয়া হয়েছে।ভারতে এই মহূর্তে ৫৪ মিলিয়ন TikTok ইউজার রয়েছেন।