মাকে প্রণাম করে ভোট দিতে বেরোলেন প্রধানমন্ত্র।

১০দিক২৪ ব্যুরোঃ আজ সকালে ভোট দেওয়ার আগে মায়ের সঙ্গে দেখা করেন মোদি।গান্ধীনগরে মায়ের বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে যান তিনি।আজ আহমেদাবাদে ভোট দিতে যাওয়ার আগে ভারত মায়ের আগে নিজের গর্ভধারিনী মাকে প্রণাম করেন তিনি।মায়ের সঙ্গে দেখা করে মায়ের হাত থেকে মিষ্টিমুখ করেন তিনি।নিজেও মাকে মিষ্টি খায়িয়ে দেন।

পাশাপাশি স্থানীয় মানুষদের সঙ্গেও দেখা করেন।তাদের সাথে কথাও বলেন তিনি।এরপর নিজের ভোট কেন্দ্র আহমেদাবাদে যান ভোট দেওয়ার জন্য। মোদির রাজ্য গুজরাটের ২৬ টি কেন্দ্রে ভোটদান চলছে আজ।তারপর ভোট দিয়ে বেরিয়ে তিনি বলেন,"অস্ত্র হল IED।গণতন্ত্রের অস্ত্র হল ভোটার ID। আর এই ID এর শক্তি IED এর থেকেও বেশি"।

দেশের যুব সম্প্রদায়কেও অধিক হারে ভোট দেওয়ার আহ্বান করেন মোদি।তিনি বলেন,"যাঁরা এবার প্রথমবার ভোট দিচ্ছেন,তাঁদের স্বাগত।দেশের সরকার বানানোর ক্ষেত্রে অংশদারিত্বের জন্য তাঁদের স্বাগত।আসন্ন দশককে উজ্জ্বল করতে তাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।১০০ শতাংশ ভোট দিন।ভারতের গণতন্ত্রের মাহাত্ম্যকে দুনিয়ার সামনে তুলে ধরুন"।আগের দু'দফায় বেশি ভোট পড়ায় দেশবাসীকেও শুভেচ্ছা জানান তিনি।তাঁর কথায়,"আগের দফাগুলিতে ভোটের শতাংশ বেশি পড়ার জন্য সবাইকে শুভেচ্ছা"।