দিল্লির বুকে পুলিশের সাথে সমাজ বিরোধী দের বন্দুকযুদ্ধ।

আজ নয়া দিল্লির তে দিল্লি পুলিশের স্পেশাল সেলের সঙ্গে বন্দুকযুদ্ধে এক শীর্ষ সন্ত্রাসীসহ ৪ জন নিহত হয়েছেন। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে নিহতরা রাজেশ ভারতি সন্ত্রাসী গোষ্ঠীর লোক । এই বন্দুকযুদ্ধে রাজেশ ভারতিও নিহত হয়েছেন বলে জানা গেছে।

কিছু দিন আগে হরিয়ানা পুলিশের হেফাজত থেকে রাজেশ ভারতি পালিয়েছিলেন।তার বিরুদ্ধে অনেকগুলো মামলা চলছিল। সম্প্রতি হরিয়ানা পুলিশের হেফাজত থেকে তিনি পালিয়েছিলেন এবং তখন থেকেই তাকে খোঁজার চেষ্টা চালাচ্ছিল পুলিশ। ভারতিকে ধরার জন্য ১ লাখ টাকার পুরস্কার ঘোষণা করেছিল ভারত সরকার। এবং তার সাগরেদ আর উমেশের জন্য ছিল ৫০ হাজার টাকার পুরস্কার।  ২-৩ মাস ধরে  ছাতারপুরের একটি খামারের ওপর পুলিশ নজর রাখছিল ।

আজ দক্ষিণ দিল্লির ছাতারপুরের এই ঘটনায় ৬ পুলিশ সদস্যও আহত হয়েছে  বলে জানা গেছে এবং বন্দুকযুদ্ধে রাজেশ ভারতির পাশাপাশি বিদ্রোহ, উমেশ ডন এবং ভিখু নামের অপর ৩ জন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেখানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে অভিযুক্তরা গুরুতরভাবে আহত হওয়ার পর তাদের হাসপাতালে নেয়া হয় তাদের , সেখানে তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন পুলিশের এক কর্মকর্তা। অনেকগুলো হত্যা ও চাঁদাবাজির মামলায় অভিযুক্ত ছিলেন তারা।