বিপ্লবের বিরুদ্ধে দিল্লিতে অভিযোগ জানালেন বিজেপি বিধায়করা।

বামফ্রন্ট কে সরিয়ে মসনদে বসেছে বিজেপি ও বিপ্লব দেব।

১০ দিক ২৪: ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে  দিল্লি পৌঁছেছেন বিজেপির ত্রিপুরার অনেক বিধায়ক। নেতৃত্বে দিয়েছেন বিজেপির সুদীপ রায় বর্মন। 

জানা গেছে, সুদীপ অনেক কিছু ব্যাপারে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বিরুধে  ‘দুর্বল নেতৃত্ব’ এবং ‘অপশাসন’-এর অভিযোগ তুলেছেন 

সুদীপের কথায়, ‘‘আমরা প্রায় ১২ জন বিধায়ক মিলে ঠিক করেছি দলের শীর্ষনেতৃত্বকে মুখ্যমন্ত্রীর দুর্বল প্রশাসন ও স্বৈরাচারিতার কথা জানাব। ইতিমধ্যেই নানা রকম উল্টোপাল্টা মন্তব্য করে দলকে অস্বস্তিতে ফেলেছেন তিনি।’’ 

এই নিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কটাক্ষ করেছেন তিনি।  সুদীপের অভিযোগ, ‘‘বিপ্লবের জন্যই ত্রিপুরাতে বিজেপির জনপ্রিয়তায় ভাটা পড়ছে। আর সেই সুযোগ নিয়েই হারানো জমি ফিরে পেতে ময়দানে নেমে পড়েছে বাম ও কংগ্রেস।’’ মুখ্যমন্ত্রীর স্বেচ্ছাচারিতার জন্যই অভিজ্ঞ আইএএস এবং আইপিএস অফিসাররা রাজ্য ছেড়ে দিচ্ছেন বা স্বেচ্ছাবসর নিতে চাইছেন। বিরুদ্ধে কথা বললে সংবাদমাধ্যমকেও হুমকি দেন তিনি।’’ 

এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। বামফ্রন্ট কে সরিয়ে মসনদে বসেছে বিজেপি ও বিপ্লব দেব। এবার কি বিপ্লব দেবের বিরুদ্ধে এত বিধায়ক কেন। তিনি কি ভালো কাজ করছেন না সেজন্য কি দলে বিক্ষুব্ধদের সংখ্যা বাড়ছে। 

যদিও এই নিয়ে বামফ্রন্ট বলছে,ওটা ওদের দলের ব্যাপার। যদিও মানুষ আমাদের পক্ষে আছেন সবাই জেনে গেছেন বিজেপি জনগণের ভালো করবে না আমরা মানুষের ভালো করবো।