মোদী নয়, ডোনাল্ড ট্রাম্পের জন্মদিনে ৭ কেজির কেক কাটল "হিন্দু সেনা"

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ৭২ তম জন্মদিন পালন করল "হিন্দু সেনা" নামক একটি সংগঠন। ১৪ ই জুন ডোনাল্ড ট্রাম্পের ৭২ তম জন্মদিন পালন করা হয়। প্রায় ৭.১ কেজি ওজনের কেক কাটা হয়। সংগঠনের বক্তব্য- ট্রাম্প হলেন "বিশ্ব মানবতার রক্ষাকর্তা"।

এটাই প্রথমবার নয়, এর আগেও ডোনাল্ড ট্রাম্পের জন্মদিনকে এত বড় আকারে পালন করা হয়েছিল। এমনকি গত বছরও জন্তর মন্তারে, মার্কিন যুক্তরাষ্ট্রে রাষ্ট্রপতি নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বিজয় প্রার্থনার করে একটি যোগ্য ও আয়োজিত করা হয়। গত বছরের নভেম্বরে, যখন ডেমোক্র্যাটিক প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটন কে ট্রাম্প পরাজিত করেন, তখন ও তারা উৎসবে মেতেছিল বলে জানা গেছে।

 


হিন্দু সেনা প্রধান বিষ্ণু গুপ্ত একটি সংবাদ মাধ্যম কে জানিয়েছেন, "ডোনাল্ড ট্রাম্প আমার নায়ক; আমরা তার জন্মদিন উদযাপন করবো এবং তার দীর্ঘ জীবনের জন্য প্রার্থনা করবো। ৭ কেজির কেক টি ট্রাম্পের ৭১ তম জন্মদিনকে উদযাপন করে কাটা হয়। " গুপ্ত আরও জানান, এখানে ট্রাম্পের শৈশব থেকে বড় হয়ে ওঠার সকল ছবি প্রদর্শিত হবে। তবে ভারতের প্রধানমন্ত্রী সম্পর্কে তাদের মনোভাব স্পষ্ট নয়। নরেন্দ্র মোদীর জন্মদিন পালনে তারা ইচ্ছুক নয় বলেই জানিয়েছে।