ত্রিপুরা তে ভোটে হেরেও মানুষের পাশে সিপিএম।

১০দিক২৪ ব্যুরো আগরতলা:  মাত্র ১ বছরেই ত্রিপুরা জয় করেছে বিজেপি। অত্যন্ত আনন্দের সাথে মানুষ গ্রহণ করেছে বিজেপিকে। মানুষের রায়েই 'মানিক' সরিয়ে ত্রিপুরা রাজ্যে 'বিপ্লব' এসেছে।

রাজ্য জয়ের ৩ মাসের মধ্যেই নতুন কালো মেঘ জমেছে ত্রিপুরার আকাশে। ত্রিপুরা এই মুহূর্তে বন্য কবলিত। রাজ্য সরকারের পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে সাধারণ মানুষ কে সাহাজ্য করার কিন্তু তাও ততটা তৎপর হয়ে উঠতে দেখা যাচ্ছে না বিজেপি কে। কুমারঘাট অঞ্চলে ত্রান বিলির পরিবর্তে বিজেপির কর্মী দের মধ্যে সংঘর্ষের ঘটনা বার বার উঠে আসছে। "সবকা সাথ সবকা বিকাশ" এর স্লোগান দিয়ে ক্ষমতায় আশা বিজেপি কেই মানুষ পাশে পাচ্ছে না বলে অভিযোগ।

 

 


কিন্তু সদ্য মানুষের রায়ে ক্ষমতাচূত সিপিএম পৌঁছে যাচ্ছে মানুষের কাছে। বিধ্বংসী বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় সিপিএম ধর্মনগর মহকুমা কমিটি উদ্যোগে কাপড়,জল,ঔষধ প্রেরণ করা হয়। সিপিএম কেন্দ্রীয় কমিটির সদস্য গৌতম দাস কুমারঘাট অঞ্চলে ত্রান বিলির পরিবর্তে বিজেপির কর্মী দের মধ্যে সংঘর্ষের ঘটনাকে কড়া ভাষায় নিন্দা করেছেন, এবং সিপিএম মানুষের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন। তবে সদ্য মানুষের রায়ে নির্বাসিত সিপিএম এর মধ্যে দিয়ে কতটা মানুষের ভরসা ফিরে পায়, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।