ছত্তিশগড় বিধানসভা জয়ের জন্য বিজেপির আমন্ত্রনে তন্ত্র করলেন গহণা বাবা।

১০দিক২৪ ব্যুরোঃ ভোটের জয় কে নিশ্চিত করতে হবে, তাই মানুষের ওপর ভরসা হারিয়ে তন্ত্রের সাহায্য বেছে নিলো বিজেপি। তন্ত্র মতেই ক্ষমতায় আসবে বিজেপি, তাই ডাকা হল তান্ত্রিক। বিজেপির জয় সুনিশ্চিত করতে হল যোগ্যও। এমনই এক আজগুবি ঘটনার সাক্ষী থাকল ছত্তিশগড় বিধানসভা।

রায়পুরের বিধানসভার চতুর্থ বারের জন্য বিজেপি জয় নিশ্চিত করতে গত বুধবার একটি বাবাকে ডেকে আনেন বিজেপির নেতারা। ছত্তিশগড়ের বর্ষা অধিবেশন চলাকালে ঘটেছে এই ঘটনাটি।

শরীরে ১০ কেজি অলংকার পরিহিত, এই বাবা দাবি করেছেন তিনি ছত্তিশগড় বিধান সভা কে তন্ত্র বলে বেঁধে দিয়েছেন, এখন কোন রাজনৈতিক দলই আর বিজেপিকে এই বারে হারাতে পারবে না। জানা যায় এই বাবা কে তন্ত্র করার জন্য বিজেপি বিধায়করাই ডেকে আনেন।

পালমগড়ের বিধানসভার বিজেপি বিধায়ক অম্বেশ জংদেই এই বাবা কে নিয়ে আসেন। জানা যাচ্ছে এই বাবার আসল নাম রাম লাল কশ্যপ। রাম লালের বাড়ি জমজীর জেলার নিকটবর্তী মুলমুলা নামক জায়গায়। অনেক গহণা পরে থাকার জন্য অনেকে এনাকে গহণা বাবা ও বলেও ডাকেন। তিনি গত ২০ বছর ধরে এই তন্ত্র সাধনার কাজ করছে বলে জানা গেছে, তিনি শুধু তান্ত্রিক নয় সাথে তিনি বিজেপির যুব মোর্চার ও মণ্ডলের দায়িত্বে আছেন।

বিধানসভার অনেক নেতা বাবার সঙ্গে সেলফি তোলেন বলে জানা যায়। কংগ্রেস বিধায়ক বৃহস্পতি সিংহ বিষয়টি বিধানসভায় তোলেন, তখন স্পিকার গৌরীশঙ্কর আগরওয়াল জানান যে তিনি নিজে ও এই বাবার সঙ্গে ছবি তুলেছেন। উল্লেখযোগ্য ভাবে, ছত্তিশগড়ে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা না হলেও এই ঘটনা নিয়ে সারা দেশ জুড়ে চর্চা শুরু হয়েছে।