ভারতী বিজেপিতে গেলে ফাঁস হয়ে যেতে পারে তৃণমূলের অনেক গোপন তথ্য। বাড়ছে চাপ।

১০দিক২৪ ব্যুরোঃ বিতর্কিত পুলিশ সুপার ভারতী ঘোষ এবার যোগদান করছেন বিজেপিতে। বর্তমানে আত্মগোপনে থাকা এই পুলিশ সুপার এমনই মন্তব্য করেছেন একটি সাক্ষাতকারে। তিনি বলেছেন দেশ ও বর্তমান পরিস্থিতি দেখেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ভারতী দেবীর নামে বর্তমানে রয়েছে বেশ কয়েকটি দুর্নীতির মামলা। এখন শাষকের বিরুদ্ধে লড়াই করতে দরকার একটি রাজনৈতিক আশ্রয়। ভারতী দেবী বলেছেন সিপিএম অথবা বিজেপি কোথাও একটা তাকে যোগদান করতেই হবে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য থাকার সময় বিরোধী দল সিপিএমের ওপর দমন পীড়ন, মিথ্যা মামলায় ফাঁসানো সহ একাধিক অভিযোগ আছে তাঁর বিরুদ্ধে। তাই তিনি যেতে চাইলেই যে সিপিএম তাকে গ্রহন করবে এমন ভাবনারও অবকাশ নেই। তাই তিনি আপাত নিরাপদ বিজেপিকেই বেছে নিয়েছেন বলে ধারণা রাজনৈতিক মহলের।

তাঁর এই সাক্ষাতকার সামনে আসাতে নড়েচড়ে বসেছে তৃণমূল ও। দীর্ঘদিন দলনেত্রীর ঘনিষ্ঠ থাকার সুবাদে তাঁর কাছে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের বহু অনৈতিক কার্যকলাপের প্রমাণ আছে বলেই জানিয়েছেন ভারতী। এখন তিনি বিজেপিতে যোগদান করলে, আগামীতে যে এগুলি বিজেপির বড় অস্ত্র হবে তা বলাই বাহুল্য। তাই দুশ্চিন্তার মেঘ শাষক দলের অন্দরেও।
পরিস্থিতি বুঝতে এখন শুধুই সময়ের অপেক্ষা।

 

পড়ুনঃ দলের অ্যাকাউন্টে ২ বছরে জমা ২০-২৫টি বেনামি ড্রাফট।এবার সারদাকাণ্ডে বড়-সর অস্বস্তিতে তৃণমূল।

 

 

 

 

 

আমাদের খবর দেখতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে, ক্লিক করুন এখানে
আমাদের খবর Whatsapp এ পেতে, যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে, ক্লিক করুন এখানে