প্রয়াত অটল বিহারি বাজপেয়ী? জল্পনা বাড়িয়ে,বাড়ির সামনে বানান হল স্টেজ। নামলোSPG কমান্ডো।

১০দিক২৪ ব্যুরোঃ দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বিজেপি নেতা অটল বিহারি বাজপেয়ীর অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। জানা যাচ্ছে গতকাল থেকে তাঁর অবস্থার দ্রুত অবনতি হতে থাকে। বর্তমানে তাঁকে এইমস এ ভর্তি রাখা হয়েছে।

জানা যাচ্ছে, বুক, কিডনি ও মূত্রনালীতে সংক্ৰমন নিয়ে হাসপাতালে ভর্তি হন অটল বিহারি বাজপেয়ী। তার বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে না। প্রায় ৯ সপ্তাহ হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। এই মুহূর্তে ভেন্টিলেশনে রাখা হয়েছে প্রাক্তন প্রধানমন্ত্রীকে।]

কিন্তু হয়ত আর বেঁচে নেই অটল বাবু। সরকার এবং বিজেপির কেন্দ্রীয় নেতাদের কাজে ই বাড়ছে জল্পনা। জানা যাচ্ছে, অটল বিহারি বাজপেয়ীর বাড়ির আশেপাশে কাউকে যেতে দেওয়া হচ্ছে না। এবং ইতিমধ্যে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীর বাড়ি ঘিরে ফেলেছে এসপিজি। শুধু বাড়ি নয়, এইমসের নিরাপত্তা ও বাড়িয়ে তোলা হয়েছে।

কিন্তু এখানেই শেষ নয়, জানা যাচ্ছে দিল্লিতে অটল বিহারী বাজপেয়ীর বাড়ির সামনে চলছে মঞ্চ তৈরির জোরদার প্রস্তুতি। কিন্তু কেন? তিনি যদি বেঁচে থাকেন তএ কেন এসব করা হবে?
অনেকেই মনে করছেন অটল বিহারি বাজপেয়ীর মৃত্যুর খবর এ ভেঙ্গে পরতে পারে জন জোয়ার। তাই বড় কিছু ঘোষণার আগেই এই প্রস্তুতি নেওয়া হচ্ছে।

যদিও আজ সকালে প্রাক্তন বিজেপি নেতা এবং বর্তমানের ত্রিপুরার রাজ্যপাল তথাগত রায় এর ট্যুইট বাড়িয়েছে সন্দেহ। এদিন দুপুরে তথাগত রায় ট্যুইট করেন 'অটল বিহারী বাজপেয়ী প্রয়াত হয়েছেন'।আর তাতেই বাড়ছে জল্পনা।

 

 
Stage being set up at Former PM Vajpayee’s residence pic.twitter.com/1t3ognZYKH

— Arvind Gunasekar (@arvindgunasekar) August 16, 2018

 

 

 

 

 

আমাদের খবর দেখতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে, ক্লিক করুন এখানে
আমাদের খবর Whatsapp এ পেতে, যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে, ক্লিক করুন এখানে