প্রেমিকার মান ভাঙ্গাতে মহারাষ্ট্রের যুবক যা করলেন জানলে অবাক হবেন আপনি।

১০দিক২৪ ব্যুরোঃ যে কোন কারণে মনের মানুষটির সঙ্গে বিরোধ দেখা দিলে মন খারাপ থাকবে- এটাই স্বাভাবিক। আর তিনি যদি হোন পাগল প্রেমিক তাহলে কি কাণ্ড ঘটিয়ে ফেলবেন তা বলা কঠিন। ঠিক এমনই এক পাগল প্রেমিকের খোঁজ মিলেছে ভারতের মহারাষ্ট্রের পিম্পরি চিঞ্চোয়াড়ে। তার নাম নীলেশ খেড়েকর। প্রেমিকার মান ভাঙ্গাতে মহারাষ্ট্রের যুবক যা করলেন জানলে অবাক হবেন আপনিও।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২৫ বছরের নীলেশ পেশায় ব্যবসায়ী। তুচ্ছ বিষেয় মনোমালিন্যের জের ধরে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন প্রেমিকা। এতে করে হতাশায় পড়েন তিনি।

তারপর অনুতপ্ত হয়ে প্রেমিকাকে 'সরি' বলার সিদ্ধান্ত নেন। প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ সইতে না পেরে তিনি শহরে টাঙিয়ে দেন ৩শ' বিলবোর্ডে। প্রেমিকার মান ভাঙাতে বিলবোর্ডে লেখেন 'শিভডে, আই অ্যাম সরি'। পাশে একটি লাইভ চিহ্ন দেন বিলবোর্ডে।

প্রেমিকা মুম্বাই থেকে পিম্পরি চিঞ্চোয়াড়ে আসবেন। সে কথা মাথাই রেখেই তার মান ভাঙাতে এই অভিনব পন্থা নেন নীলেশ। আর একাজে তাকে সাহায্য করেন তারই বন্ধু বিলাস শিন্ড।

এসব বিলবোর্ড অবশ্য বেআইনি।শহর জুড়ে ওইসব বিলবোর্ড দেখে ক্ষুব্ধ পুলিশ। ঘটনায় জড়িত অভিযোগে বিলাস শিল্ডকে আটক করা হয়েছে। পুলিশকে পুরো ঘটনা খুলে বলেছেন তিনি।