বিদেশ

trump, jo baiden,

আজ আমেরিকায় প্রেসিডেন্ট নির্বাচন।

১০ দিক ২৪ঃ মঙ্গলবার মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন হবে। কাকে জয়ী করবেন মার্কিন মানুষ জো বাইডেন না কি ট্রাম্প। অর্থনীতির হাল খারাপ। এরকম অবস্থায় ময়দানে নেমেছেন ট্রাম্প। করোনা মোকাবিলায় তিনি যেসব পদক্ষেপ

boris johnson, uk presedint ,

পদত্যাগ করবেন বরিস। জানুন বিস্তারিত

১০ দিক ২৪ঃ পদত্যাগ করবেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। এই বেতনে কুলচ্ছে না বরিসের। তাই পদত্যাগের চিন্তাভাবনা করছেন বরিস জনসন।  এমন দাবি ব্রিটিশ সংবাদমাধ্যমের। বরিস এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বরিস। 

কত বেতন বরিসের

corona, italy,

করোনা নিয়ে ইতালিতে জারি নিষেধাজ্ঞা

১০ দিক ২৪ঃ ব্রিটেন ও ফ্রান্সে নতুন করে নিষেধাজ্ঞা জারি করেছে। ফের কড়া হচ্ছে ইতালি। বিভিন্ন নিয়ম নিয়ে প্রেস কনফারেন্স করে ইতালি।  ইতালির প্রধানমন্ত্রী গিউসপপে কন্টে জানিয়েছেন, ১৮ই অক্টোবর থেকে নতুন ভাবে

Trump and his wife, corona update,

হসপিটাল থেকে বেরিয়ে গিয়েও ফিরে এসেছেন ট্রাম্প।

১০ দিক ২৪: সোমবারের ট্রাম্পকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানিয়েছিল ট্রাম্প। তার কয়েক ঘণ্টার মধ্যেই হাসপাতাল থেকে আচমকা বেরিয়ে পড়েন ট্রাম্প। 

এক ভিডিওতে ট্রাম্পকে বলতে দেখা যায়, ‘কোভিডের চিকিৎসা চলাকালীন অনেক

Trump and his wife, corona update,

কোভিড পজিটিভ ট্রাম্প ও তার স্ত্রীর।

১০ দিক ২৪: সস্ত্রীক ট্রাম্পের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। রয়েছেন কোয়ারেন্টাইনএ। 

উপদেষ্টা আক্রান্ত হওয়ার পর কোভিড টেস্ট করিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট। রিপোর্ট এল পজিটিভ। এখন তিনি কোয়ানরেন্টিনএ আছেন। 

নিজেই একথা টুইট করে জানিয়েছেন তিনি।

Tiktok, tiktok ban in usa,

টিকটক অ্যাপ বর্জন করলো আমেরিকা

১০ দিক ২৪: চীনের বিরুদ্ধে অ্যাপ বর্জন করলো মার্কিন প্রেসিডেন্ট।  কিছুদিন আগে চিনা অ্যাপ টিকটক ভারতে নিষিদ্ধ ঘোষণা হয়েছে এবার সেই অ্যাপ বর্জন করলো মার্কিন যুক্তরাষ্ট্র। 

মার্কিন প্রশাসনের , অভিযোগ টিকটক-এর মতো

Trump, us govt,

খুলবে বিদ্যালয় : বিতর্কে ট্রাম্প সরকার।

১০ দিক ২৪: করোনা, খারাপ সময় কেটে গেছে: ট্রাম্প সরকার। করোনা বিষয়ে আক্রান্ত বাড়ছে হু হু বাড়ছে মৃতের সংখ্যা যদিও ট্রাম্প সরকার বলছে খারাপ সময় কেটে গিয়েছে। এক দিনে ১০১৯ জনের

trump, corona usa,

করোনা আতঙ্কে বেশ চাপে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

১০ দিক ২৪ঃ একেই বলে আসল করোনা আতঙ্ক। করোনা আতঙ্কই এবার গ্রাস করেছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। আর না পেরে উঠে বেশ কয়েকবার নিজের পরীক্ষা করিয়ে সুস্থতা পরীক্ষা করছেন ট্রাম্প।