বিবাহ যোগ তৈরি তে ফেংশ্যুই এর ভূমিকা।

বিবাহ দুটি মানুষের মধ্যে মেলবন্ধন। বা সারাজীবন একসাথে চলার এক মধুর প্রতিশ্রুতি। তাই জানুন বিবাহ যোগ

১০দিক২৪ঃ  বিবাহ দুটি মানুষের মধ্যে মেলবন্ধন। বা সারাজীবন একসাথে চলার এক মধুর প্রতিশ্রুতি। আমাদের চলতি কথায় বলে 'জন্ম-মৃত্যু-বিয়ে, তিন বিধাতা নিয়ে।' অতএব বিয়ের জন্য সেই ভাগ্যের ওপর ই নির্ভর করে থাকতে হয়। অনেকসময় সবরকম সুবিধা থাকা সত্যেও বিয়ের কথা এগোয় না। মনোমত পাত্র বা পাত্রীর অমিল থেকে শুরু করে সঠিক যোগাযোগ না হওয়া। সবই আছে।

এই সব সমস্যা কাটিয়ে ওঠার জন্য যারা বিবাহের প্রস্তুতি নিচ্ছেন তারা এই পদ্ধতিটি ব্যবহার করে দেখতেই পারেন।

ঘরে রাখুন পিওনিয়া ফুল। বাড়িতে বিবাহযোগ্য ছেলে বা মেয়ে যাদের বিয়ের সঠিক যোগাযোগ হচ্ছেনা তাদের ক্ষেত্রে ভালো। ফেংশ্যুই মতে বিবাহ সংঘটনে সাহায্য করে এই ফুল। সব ঘরে গাছ লাগানো সম্ভব না হলে অন্তত পিওনিয়া ফুলের ছবি কিনেও লাগাতে পারেন। এই ফুলের গাছ বা ছবি রাখার সবথেকে ভালো জায়গা হল বৈঠকখানা বা বসার ঘরের দক্ষিণপশ্চিম কোণ। রেখেই দেখুন। অবশ্যই বিবাহের যোগ ঘটবে।

এছাড়া প্রেমজ বিবাহে সফলতা পেতে শোবার ঘরের দক্ষিণপশ্চিম কোণে রাখতে পারেন একজোড়া লাভবার্ডস বা ম্যান্ডারিন ডাকস এর মুর্তি। এগুলি ভালোবাসা চিরস্থায়ী হবার প্রতীক। দক্ষিণপশ্চিম দিক হল সম্পর্কের দিক। ঘরে সেইদিকে লাভবার্ডস বা ম্যান্ডারিন ডাকস রাখলে তা আপনাদের সম্পর্ক থেকে সমস্ত জটিলতা দূর করে তাকে দ্রুত পরিণতি পেতে সাহায্য করবে। তবে এগুলি একজোড়া রাখবেন অবশ্যই। না হলে কিন্তু এটি আপনার সম্পর্কে ভাঙনের কারণ হবে।