রিপাবলিক টিভির এডিটরের বিরুদ্ধে মামলা অভিনেতাদের।

মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িতদের সম্মানের অপূরণীয় ক্ষতি হয়েছে। 

১০ দিক ২৪: বলিউড গেলো আদালতে।  মামলা হলো ‘রিপাবলিক টিভি’র এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী এবং টাইমস নাও-এর সঞ্চালক নবিকা কুমার-সহ চার সাংবাদিকের বিরুদ্ধে। 

সুশান্ত মামলা নিয়ে আলোচনা চলছেই। সুশান্ত মামলা নিয়ে বিতর্কত মন্তব্য করেছেন  অর্ণব গোস্বামীরা এমন অভিযোগ অভিনেতা ও পরিচালকদের
 
অভিনেতারা , পরিচালকরা মিলে মামলা করে। সলমন, খান, আমির খান, শাহরুখ খান, কর্ণ জোহর, ফারহান আখতার, অজয় দেবগণের মতো অভিনেতা পরিচালকদের মোট ৩৪টি প্রযোজনা সংস্থা মিলে মামলা দায়ের করেছে দিল্লি হাইকোর্টে। 

 এই টিভি চ্যানেল ও সাংবাদিকদের বিরুদ্ধে ঠিক কোন বিষয় নিয়ে অভিযোগ আনা হয়েছে। অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, কলাকুশলীদের বিরুদ্ধে ‘দায়িত্বজ্ঞানহীন, অবমাননাকর ও অপমানসূচক রিপোর্টিং এবং মন্তব্য’ করার অভিযোগ আনা হয়েছে এই সাংবাদিকদের বিরুদ্ধে। 

এক অভিনেতা বলেন একটি অপরাধের জন্য গোটা বলিউডকে জড়িয়ে দেওয়া, হয়েছে। এমন ভাবে উপস্থাপনা করা হয়েছে, যেন গোটা বলিউড অপরাধী এবং মাদকের কারবারের সঙ্গে যুক্ত। তাতে জনসাধারণের মনে বলিউড সম্পর্কে ভ্রান্ত ধারণা তৈরি হয়েছে এবং মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িতদের সম্মানের অপূরণীয় ক্ষতি হয়েছে। 

অর্ণব গোস্বামী ও  নোবিকা কুমার বিরুদ্ধে মামলা নিয়ে শুরু হয়েছে বিতর্ক এই নিয়ে অবশ্য সাংবাদিকদের পাশে রয়েছেন কেউ কেউ। কিন্তু অভিনেতাদের বিরুদ্ধে  অবমাননাকর মন্তব্য নিয়ে সরব অভিনেতারা