বিয়ের সানাই বাজতে চলেছে রণবীর-আলিয়ার।

বিয়ের সানাই যেন থামছেই না বলিউডে। একের পর এক বিগ ফ্যাট ওয়েডিং এই কয়েক বছরের মধ্যেই দেখে ফেলেছে বলিউড। এবার মনে হয় সেই তালিকায় নাম জুড়লো আলিয়া ভাট ও রণবীর কাপুরেরও।

সামনেই রিলিজ করছে ছবি ব্রহ্মাস্ত্র। এই ছবিতেই প্রথম একসঙ্গে কাড করছেন রণবীর-আলিয়া জুটি। এবং ব্রহ্মাস্ত্রের শুটিং এর সময় থেকেই এই সেলেব জুটির সম্পর্কের সুত্রপাত বলে গুঞ্জন বলিমহলে।
কাপুর পরিবার অবশ্য আলিয়াকে নিয়ে খুবই উচ্ছ্বসিত। কখনও রণবীরের দিদি আলিয়া কে গিফট করছেন ডিজাইনার ব্রেসলেট, আবার কখনও কাপুর ফ্যামিলির পারিবারিক ডিনারেও উপস্থিত থাকছেন আলিয়া। রণবীরের মা নীতু কাপুর ও যে আলিয়া কে বেশ পছন্দই করছেন তার ইঙ্গিত মিলেছে বেশ কয়েকবার। তবে ভাট পরিবার থেকে এ ব্যাপারে কোনো প্রতিক্রিয়া মেলেনি।

আলিয়া সম্প্রতি মন্তব্য করেছেন তিনি ৩০ বছর বয়সের আগেই বিয়ে করবেন। অন্যদিকে স্ত্রী-সন্তান নিয়ে সংসারী হবার কথা বলেছেন রণবীর কাপুর ও। তবে কী সব ঠিকঠাক হয়েই গেল?
সাম্প্রতিক বলিউডলাইফে প্রকাশিত খবর অনুযায়ী হয়ত ২০২০ সালে গাঁটছড়া বাঁধতে চলেছে এই জুটি। এখন দুজনের সামনেই অনেক কাজ। তাই বিয়ের চিন্তা আপাতত শিকেয় তুলে কাজে মনোনিবেশ করতে হচ্ছে দুজনকেই। এখন শুধুই ২০২০ তে বিয়ের ফুল ফোটার অপেক্ষা।