১০ বার ফাউলের শিকার হয়েও, ময়দানে 'ফিট' নেইমার।

১০দিক২৪ নিউজ ডেস্কঃ কোস্টারিকার বিপক্ষে খেলার জন্য এখন ফিট নেইমার। ব্রাজিল ফুটবল কনফেডারেশনের পক্ষ থেকে এমনটিই জানানো হয়েছে। সুইজারল্যান্ডের বিপক্ষে ১-১ ড্রয়ের পর টানা দুই সেশন অনুশীলনে অনুপস্থিত ছিলেন নেইমার। আর তাই দেখেই কপালে ভাঁজ পরে সমর্থক দের।

ভক্ত দের মন শক্ত করতে তাই সোশ্যাল মিডিয়া কেই বেঁছে নিলেন নেই মার, তার অনুশীলনরত ছবি ও ভিডিও পোস্ট করে ফেডারেশন। টুইটার পোস্টের ক্যাপশনে লেখা, ‘অনুশীলনরত ব্রাজিল এবং দলীয় কার্যকালাপের অংশ হিসেবে নেইমারও স্বাভাবিকভাবে অনুশীলন করেছে।’ ফেডারেশনের প্রচারিত ভিডিওতে নেইমারকে কথাও বলতে শোনা যায়। যেখানে ২৬ বছর বয়সী তারকা বলেন, ‘ভালো অনুশীলন করেছি, বেশ আরাম বোধ করছি, পা ঠিক আছে।’

তবে ফুটবলের বিশ্বযুদ্ধের প্রথম ম্যাচেই গত ২০ বছরের রেকর্ড ১০বার ফাউলের শিকার হন নেইমার। এজন্য ম্যাচ শেষে খেলোয়াড়দের সুরক্ষার জন্য রেফারির দৃষ্টি আকর্ষণ করেন পিএসজি তারকা।

আর বিশ্বকাপে টিকে থাকতে জিততেই হবে ব্রাজিল কে। না হলে আর্জেন্টিনার মত খাঁদের কিনারে চলে যাবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন দের। খেলার চাপ যত বাড়ছে তত আক্রমণাত্মক হয়ে পড়ছে খেলোয়াড়রা। গতকালের আর্জেন্টিনার হারের পর। দুনিয়া তাকিয়ে নেইমারের দিকে।