মদ্যপ অবস্থায় গাড়ি চালক কে শাসানি। বিতর্কে টিএমসিপি নেত্রী জয়া দত্ত। দেখুনভিডিও।

১০দিক২৪ ব্যুরোঃ আবার বিতর্কে নাম উঠে এল টিএমসিপি নেত্রী জয়া দত্তর। এর আগে তোলাবাজি নিয়ে নাম উঠলে ও এবার অন্যকারনে সংবাদ শিরোনামে এলেন জয়া দত্ত। দল বাজি থেকে একাধিক অভিযোগ থাকলে ও এবার প্রকাশ্যে এলো অন্য অভিযোগ।

সংবাদ প্রতিদিনের প্রকাশিত খবর অনুযায়ী, "জয়ার বাড়ি উত্তর ২৪ পরগনার হাবড়ার প্রফুল্লনগরে। দিন কয়েক আগে পাড়ায় রাস্তায় এক গাড়ি চালকের সঙ্গে বচসা জড়িয়ে পড়েন তিনি। সেই ঘটনার ছবি ধরা পড়েছে রাস্তায় সিসিটিভি ক্যামেরায়। স্পষ্ট দেখা গিয়েছে, হাফপ্যান্ট ও টিঃশার্ট পরে আঙুল উঁচিয়ে শাসাচ্ছেন জয়া দত্ত। ঘটনার সময়ে আবার মদ্যপ ছিলেন তিনি। শাসকদলের ছাত্রনেতার কীর্তিতে শোরগোল পড়ে গিয়েছে। অস্বস্তিতে পড়েছে উত্তর ২৪ পরগনা জেলা তৃণমৃল নেতৃত্ব। টিএমসিপির প্রাক্তন সভানেত্রী জয়া দত্তের বিরুদ্ধে দলের শীর্ষ নেতৃত্বের কাছে অভিযোগ জমা পড়েছে বলে জানা গিয়েছে।"

আর এতেই উঠেছে বিতর্ক। এর আগে ও নানান কাজে সমালোচনার শিকার হন তিনি। এবার ও বিতর্কে জরালেন তিনি। তোলাবাজি না থামাতে পারায় সরানো হয়েছিল তাঁকে টিএমসিপি থেকে। কিন্তু আবার তাঁকে দিয়েই করানো হয় ২৮ তারিখ ছাত্র সমাবেশ। তবে এই ঘটনায় তৃণমূলের মুখ পুড়ল বলেই মনে করছে রাজনৈতিক মহল। দেখুন সেই ভিডিওঃ