"আমডাঙার মানুষ কে বসে আনতে পারেনি তৃণমূল।" জানিয়ে দিলেন সূর্য কান্ত মিশ্র।

১০দিক২৪ ব্যুরোঃ গতকাল সাংবাদিক বৈঠকে তৃণমূলের যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন সিপিআইএম এর রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। বললেন "ওদের যুবরাজ টুবরাজ বলে কে আছেন... সে মিটিং করে কী বলেছেন... ছেলেপিলেদের নিয়ে আমি তেমন একটা কথা বলি না।"

প্রসঙ্গত বৃহস্পতিবার আমডাঙায় সভা করতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন আমডাঙার সন্ত্রাসের মূল অভিযুক্তদের সিপিএম লুকিয়ে রেখেছে। তার জেরেই এই মন্তব্য করেন তিনি। আরও বলেছেন যে রাজ্যবাসী জানে ওই ঘটনা কারা ঘটিয়েছিল। এভাবে কাউকেই আর পাশে পাবেনা তৃণমূল। আমডাঙার মানুষ কে বসে আনতে পারেনি তৃণমূল।

এদিন আরও কিছু দরকারী ইস্যুতে কথা বলেন সিপিআইএম রাজ্য সম্পাদক। কিছুদিন আগেই মাঝের হাটে ব্রিজ ভেঙে বড়সড় দুর্ঘটনা ঘটেছে। সে প্রসঙ্গে এদিন তিনি বলেন "দশচাকা, কুড়িচাকার লরি বন্ধ করেছেন মুখ্যমন্ত্রী। তাহলে দশচাকা, কুড়িচাকার গাড়ির জন্য আলাদা ব্রিজ তৈরি করুন। বাম জমানায় যা যা তৈরি হয়েছে উনি কি সেগুলি দেখভাল করবেন না।"

এছাড়াও ১০ই সেপ্টেম্বর যে বন্ধ ডাকা হয়েছে, তার সমর্থনেও কথা বলতে শোনা গেল সূর্যকান্ত মিশ্র কে। পেট্রল-ডিজ়েলের মূল্যবৃদ্ধি, রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের মাসুলবৃদ্ধি সহ নানা গুরুত্বপূর্ণ ইস্যুতে এই বন্ধ ডাকা হয়েছে বলে জানান তিনি। এ প্রসঙ্গে তিনি বলেছেন "ক্ষমতায় এসে প্রধানমন্ত্রী কোনও প্রতিশ্রুতি রাখেনি। কৃষকরা ফসলের লাভজনক দাম পাননি। কৃষকদের ঋণ মকুব করা হয়নি। জনবিরোধী ও স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সাধারণ মানুষকে বনধে সামিল হতে আবেদন করছি।"