দিলীপ মুকুল দের সঙ্গে আলাদা বৈঠক অমিত শাহের। জানুন বিজেপির বড় পদক্ষেপ।

১০দিক২৪ ব্যুরোঃ ২০১৯এর লোকসভা ভোটে গেরুয়া শিবিরের পাখীর চোখ হতে চলেছে বাংলা। ৮ ও ৯ই সেপ্টেম্বরের জাতীয় বৈঠক থেকে দেশের প্রায় সব ছোটোবড়ো নেতা ও রাজ্যের নেতৃত্বদের রাজ্য পরিস্থিতির উপর কড়া নজর রাখতে বলে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

জানা গেছে এবারের পঞ্চায়েত ভোটে আশাতীত ভালো ফল হয়েছে বলেই দাবী রাজ্য বিজেপির। মোটামুটি এই হাওয়াকেই কাজে লাগিয়ে সামনের লোকসভা ভোটে বাংলা থেকে অন্তত ২২টি আসন জিততে চাইছে গেরুয়া শিবির। তাই বাংলা নিয়ে বিশেষ ভাবনায় আছেন মোদী-শাহ জুটি।

আগামী ১৪-১৫ সেপ্টেম্বর সেপ্টেম্বর রাজ্য কমিটির বৈঠকে এই নিয়ে বড় সিদ্ধান্ত নেবে বিজেপি। এদিন কর্মসমিতির বৈঠকের আগে মুকুল রায় দিলীপ ঘোষ দের সঙ্গে মীটিং করে অমিত শাহ।

যে কারণে জাতীয় বৈঠক থেকে বঙ্গ ব্রিগেডে তেমন কোনো পরিবর্তন আনা হচ্ছেনা বলেই খবর। দিলীপ ঘোষ বহাল থাকছেন তাঁর পুরনো পদেই। অমিত শাহ জানিয়েই দিয়েছেন মমতার বিরোধী ফ্রন্ট কোনো ক্ষতিই করতে পারবেনা বঙ্গ বিজেপির।

২০১৯এ ভোটব্যাঙ্ক বাড়ানোর লক্ষ্যেই এবার জোরকদমে নেমে পড়তে চলেছে দিলীপ ঘোষ-মুকুল রায় রা। সর্বভারতীয় সভাপতি বার্তা দিয়েই দিয়েছেন এখন থেকেই তৃণমূলের বিরুদ্ধে রাজনৈতিক লড়াই তীব্র করতে হবে বঙ্গ বিজেপিকে।