"চিনি খাই না কিন্তু চিনি দিয়ে তৈরি রসগোল্লা খাই।" ধর্মঘট ইস্যুতে মমতাকে আক্রমণআমজাদের।

১০দিক২৪ ব্যুরোঃ আজ দেশ ব্যাপি ১২ ঘণ্টার ধর্মঘটের ডাক দেয় বাম এবং কংগ্রেস। কৌশলে তৃণমূল ধর্মঘটের দাবি কে সমর্থন করে ও ধর্মঘট প্রসঙ্গে পিছু পা হাঁটেন। এবার সেই তৃণমূল এবং বিজেপি কে কাতগড়ায় তুলে ধরে তুলোধোনা করলেন পান্ডুয়ার সিপিআই(এম) বিধায়ক আমজাদ হোসেন।

এদিন তিনি বিজেপির বিরুদ্ধে বলেন, "দিল্লি সরকারে আচ্ছে দিন বলে ক্ষমতায় এসেছিল। আর আসার পর থেকে প্রমাণ হয়েছে দিল্লির এই সরকার মিথ্যা প্রতিশ্রুতি সরকার, ধোঁকাবাজি সরকার। এই সরকার রান্নার গ্যাস কে ৪০০ টাকা থেকে ৮৫০ টাকা তে নিয়ে গেছে।  এই সরকার ৫০ টাকার পেট্রোল কে ৯০ টাকা তে নিয়ে গেছে। পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি এবং রান্নার গ্যাসের দাম বৃদ্ধি আর তার সাথেই তাল রেখে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম আগুনের মত বাড়ছে।]

মোদী এবং মমতা সরকারকে ও বার্তা দিয়ে তিনি জানান, "সাধারণ নিত্যযাত্রীরা আমাদের পাশে দাঁড়িয়েছে আমাদের আন্দোলনকে সমর্থন করেছে। এই লড়াই দিদিমণি অথবা দাদাবাবু কারুর চোখ রাঙানিতে বন্ধ হবে না।"

এদিন মমতাকে ধর্মঘটের বিরোধিতা করায় আক্রমণ করে আমজাদ বাবু বলেন, "দিদিমণি দেখেছেন আপনারা, ধরি মাছ না ছুঁই পানি। চিনি খাই না কিন্তু চিনি দিয়ে তৈরি রসগোল্লা খাই। ধর্মঘটের ইস্যু সমর্থন করি, কিন্তু ধর্মঘটে সমর্থন করি না। আসলে দিদি এবং দাদা সেটিং চলছে। সারদা নারদাতে গোটা দল টা জেলে চলে যাবে, তাই ভয়ে সামনে আসছে না। বন্ধের বিরোধিতা করছে।"
প্রসঙ্গত আজ বামেদের ধর্মঘটে ব্যপক সারা পাওয়া যায় রাজ্য জুড়ে।