গ্যাসের ডিস্ট্রিবিউটরশিপ পাইয়ে দেবার প্রতিশ্রুতি দিয়ে ঘুষ নেবার অভিযোগেগ্রেফতার বিজেপি নেতা।

১০দিক২৪ ব্যুরোঃ এবার দুর্নীতি ইস্যুতে মুখ পুড়লো বিজেপি নেতার। শাষকদলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সুর চড়াতে গিয়ে, নিজের দলের কর্মীর এই অবস্থানে যথেষ্টই বেকায়দায় বিজেপি রাজ্য নেতৃত্ব।

জানা গিয়েছে, বিজেপি নেতা রঞ্জিত মজুমদারের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ, প্রতারণা ও অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা রুজু করে জোড়াসাঁকো থানার পুলিশ। এলপিজি গ্যাসের ডিস্ট্রিবিউটরশিপ পাইয়ে দেবার প্রতিশ্রুতি দিয়ে ঘুষ নেবার অভিযোগে, ৩রা আগষ্ট এই মামলা দায়ের করেন সল্টলেকের বাসিন্দা অশোক সরকার। এদিন ধৃতকে আদালতে তোলা হলে তাঁকে ২০শে সেপ্টেম্বর অবধি পুলিশ হেফাজত দিয়েছেন ব্যাঙ্কশাল কোর্টের বিচারক মনোজিৎ দাশগুপ্ত।

এ প্রসঙ্গে অবশ্য ছেড়ে কথা বলেননি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন "পুলিশকে কাজে লাগিয়ে আমাদের নেতাকর্মীদের মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে প্রশাসন। রঞ্জিতবাবুকে দিয়ে বিজেপি শীর্ষনেতাদের নাম বলানোর চেষ্টা হলেও, তিনি তা না বলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।" তবে দল যে রঞ্জিতবাবুর পাশেই আছে তা সাফ জানিয়েছেন দিলীপবাবু।

অবশ্য এই মামলা নিয়ে সংশয়ে আছে কলকাতা পুলিশও। কারণ এই মামলার মামলাকারী নিজে প্রতারণার শিকার নন বা মামলার স্বপক্ষে কোনো নথিও তিনি দিতে পারেননি। তাই শুধু মৌখিক অভিযোগে এই মামলা কতটা স্থায়ী হবে তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।