প্রায় কয়েক হাজার কর্মী নিয়ে এবার দল ছাড়লেন বঙ্গ বিজেপির হেভিওয়েট নেতা।

১০দিক২৪ ব্যুরোঃ দলবদলের রাজনীতিতে বরাবরই সামনের সারীতে ছিল বিজেপি। প্রায়ই বিরোধী দলগুলির হেভিওয়েট নেতাদের নিজেদের দলে এনে চমকে দিয়েছে বিজেপি। কিন্তু এবারে যেন উল্টোপূরাণ। ২০১৯ লোকসভা ভোটের প্রাক্কালে দলের বিরুদ্ধে কাজ করতে না দেওয়া সহ একাধিক অভিযোগ তুলে, বিজেপি ছাড়তে চলেছেন দাপুটে প্রাক্তন সাংসদ লক্ষণ শেঠ। একটি নামকরা নিউজ পোর্টাল সুত্রেই এই খবরটি জানা গেছে।

পোর্টালে প্রকাশিত খবর অনুসারে জানা গিয়েছে লক্ষণবাবু একগুচ্ছ অভিযোগ এনেছেন বিজেপির বিরুদ্ধে। তিনি জানিয়েছেন তিনি যেকোনো রকম ধর্মীয় ভেদাভেদের বিরুদ্ধে। ধর্মের জিগির তুলে রাম-রহিমের বিভেদ তিনি চাননা। আর বিজেপি সেটাই করছে।

এছাড়াও তিনি বলেছেন আদি বিজেপি সদস্যরা নব্য বিজেপিদের কাজ করতে দিতে ইচ্ছুক নয়। লক্ষণবাবু দীর্ঘদিন কোনো কাজই করতে পারেননি। তাই কার্যত হতাশ হয়েই তিনি ও তাঁর অনুগামীরা দল ছাড়ছেন। প্রায় কয়েক হাজার কর্মী তার সঙ্গে দল ছাড়ছেন বলে খবর পাওয়া গেছে।

যদিও এ বিষয় লক্ষণ শেঠের নিজস্ব কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। বা এর সত্যতা সম্পর্কেও ওয়াকিবহাল নন কেউই। উক্ত পোর্টালে প্রকাশিত প্রবন্ধ থেকেই এ বিষয় জল্পনা শুরু হয়েছে।

https://10dik24.com/lakshman-chandra-seth/