আমাদের পার্টির সঙ্গে কাজ করুন : সূর্যকান্ত।

১০ দিক ২৪ ব্যুরো : সোশ্যাল মিডিয়ায় পথে বামেরা।‘ডিজিটাল সংস্করণ’কে চাঙ্গা করতে মাঠে নেমেছে সিপিএম। মূল উদ্দেশ্য, মানুষের স্মার্টফোনে জায়গা করে নেওয়া।সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র নিজেই ‘ডিজিটাল সিপিএমে’র জন্য স্বেচ্ছাসেবক চেয়ে আবেদন করেছেন

সোশ্যাল মিডিয়ায় ভিডিওতে  সূর্যকান্ত বলেছেন, “বিশেষ রাজনৈতিক দলগুলি (বিভিন্ন) কোম্পানিকে (এই কাজ করার জন্য) দায়িত্ব দিয়েছে। আমাদের পক্ষে তা সম্ভব নয়। এই জন্যই আপনারা যারা স্বেচ্ছায় এই কাজ করতে আগ্রহী, তাঁরা যোগাযোগ করবেন।”

সিপিএমের পক্ষ থেকে  বলা হচ্ছে  যে সমস্ত ব্যক্তি বা গোষ্ঠীর সমীক্ষা, তথ্য সন্নিবিষ্ট ও বিশ্লেষণ, কোনো বার্তা বা ভাবনার পরিকল্পনা করে তার সুসমন্বিত প্রচারের লক্ষ্যে একটি টিম তৈরি করার অভিজ্ঞতা এবং ক্ষমতা ও দক্ষতা আছে,তাঁদের এই কাজে স্বাগত জানাচ্ছি।আমাদের লক্ষ্য, বাংলার সাংস্কৃতিক, ধর্মীয়, আঞ্চলিক ভাষাগত এবং জাতিগত বৈচিত্র্য রক্ষার জন্য অনুকূল একটি পরিবেশ তৈরি করা। শান্তি ও ঐক্য রক্ষা, ব্যক্তিগত মর্যাদা, আত্মসম্মান, নিরাপত্তা-সুরক্ষা, জীবন ও জীবিকাকে সুরক্ষিত রাখা। জনসাধারণের মধ্যে বাম, গণতান্ত্রিক ধর্মনিরপেক্ষ এবং প্রগতিশীল ভাবনার প্রসার ঘটানো।”

সূর্যকান্ত  বলেন “আমাদের পার্টির সঙ্গে যাঁরা কাজ করতে আগ্রহী তাঁদের আবেদন জানাচ্ছি।তাঁরা আবেদন করলে পার্টি যোগাযোগ করবে।”লোকসভায় রাজ্যে একটি  আসন না পেয়েও বিভিন্ন উদ্যোগ নিয়েছে বামেরা।এই জিনিসটা  ভালো হবে এমনই দাবি বামেদের।