Big Breaking News। ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র তথা SFI নেতাগুলিবিদ্ধ।

১০দিক২৪ ব্যুরোঃ ইসলামপুর দাড়িভিট বিদ্যালয়ে পুলিশের গুলিতে ছাত্র মৃত্যুর এক সপ্তাহের মধ্যে আবার রক্তাক্ত হল এক ছাত্র। ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আজিজার রহমান।

আজ সন্ধ্যাবেলায় কিছু দুষ্কৃতী তাঁকে গুলিবিদ্ধ করে। আজিজার রহমান সন্ধ্যে বেলায় ধনীর হাট থেকে বাড়ি যাচ্ছিল হঠাৎ কিছু দুষ্কৃতী তার উপরে চড়াও হয়। জানা যায় প্রথমে তাকে শারীরিক নির্যাতন চালান হয়, আর বলা হয় সে SFI কেন করে। তারপর কোন রকমে প্রানে বাঁচাতে যখন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন দুষ্কৃতিরা সামনে থেকে কয়েক রাউন্ড গুলি চালায় তাকে লক্ষ্য করে। যার মধ্যে একটি তার হাতে লাগে। আজিজারের  বাড়ি চোপড়া ব্লকের ঘিরনিগাও এ। আজিজার SFI লোকাল কমিটির সদস্য।




এই ঘটনা ঘটার পর  তাঁকে প্রথমে দোলুয়া হসপিটালে নিয়ে যাওয়া হয়, তারপর সেখান থেকে মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। SFI করার অপরাধেই তার ওপর আক্রমণ হয়েছে বলে মনে করছেন অনেকে। গত কয়েকদিন ধরে ঘটে চলা ইসলামপুরের ঘটনায়, পুলিশের বিরুদ্ধে ও তৃণমূল কংগ্রেস এর বিরুদ্ধে ফেসবুকে প্রচার চালাচ্ছিল আজিজার।  তাই তাকেই টার্গেট করা হয়েছিল বলে মনে করছে তার পরিচিতরা।

এই ঘটনায় সন্দেহের তীর তৃণমূলের দিকে। SFI রাজ্য সভাপতি প্রতীক উর রহমান ১০দিক২৪ কে দেওয়া সাক্ষাৎকারে জানান, "এই ঘটনাকে তীব্র ধিক্কার জানায় SFI। আসলে তৃণমূল এবং ABVP, SFI এর ডাকা ধর্মঘটে ভয় পেয়েছে। এই ঘটনা তার ই প্রতিফলন। দোষীরা গ্রেফতার না হলে আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলনের পথে যাবে SFI।"