"SP না এলে লাসের গায়ে হাত দিতে দেব না।" CPI(M) নেতা খুনের প্রতিবাদে মানুষ।ভিডিও।

১০দিক২৪ ব্যুরোঃ উত্তর দিনাজপুর জেলার ডালখোলায় জনপ্রিয় সিপিআইএম নেতা লুৎফুল হকের খুনের কিনারা করতে পুলিশ যথাযোগ্য ভূমিকা পালন করছে না - এই অভিযোগে এলাকার মানুষরা ক্ষোভে ফেটে পড়েন। বিপিএমও ডাকে কোচবিহার থেকে কলকাতা অধিকার যাত্রাতে সোমবার পা মেলান তিনি। দুদিন বাদেই বুধবার মধ্যরাতে দুষ্কৃতিদের হাতে খুন হতে হয় তাঁকে।ডালখোলা ১ গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান ছিলেন লুৎফুল। জানা গেছে, আজ ভোরে হেমন্তপুরে নদীতে সন্দেহজনক অবস্থায় দেহ দেখতে পাওয়া যায়। ঘটনাস্থলে পৌছায় ডালখোলা থানার পুলিশ। জনপ্রিয়এই নেতা খুনের খবর শুনে এলাকায় শোকের ছায়া নেমে আসে।




পুলিশ কে পেয়ে ক্ষোভে ফেটে পরেন মানুষ। তাদের বক্তব্য, পুলিশ, প্রশাসন, কেন্দ্র সরকার, রাজ্য সরকার যখন নিজের দায়িত্ব পালন করতে ব্যর্থ, তখন মানুষকেই শান্তি রক্ষা করার দায়িত্ব ও সামাজিক অবক্ষয় থেকে আমাদের সমাজকে রক্ষা করার দায়িত্ব কাঁধে তুলে নিতে হবে।  এসপি না এলে লাসের গায়ে হাত দিতে দেব না, বলে হুংকার দেন মানুষ।

পুলিশের ওপর মানুষ চড়াও হলে, এলাকার সিপিআইএম নেতৃত্বরা উত্তেজিত জনতাকে শান্ত করে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে দেননি। পাশাপাশি তাঁরা এই খুনের ঘটনাকে গুরুত্ব দিয়ে যথোপযুক্ত তদন্তের দাবি পুলিশের কাছে রাখেন। এই ঘটনায় ধিক্কার জানিয়ে, রায়গঞ্জের সাংসদ মহম্মদ সেলিম বলেন, "অবিলম্বে অপরাধীদের খুঁজে বের করতেই হবে দুষ্কৃতিকে। দ্রুত গ্রেফতার করতে হবে। গত পঞ্চায়েত ভোটে এই জনপ্রিয় পার্টির প্রার্থীকে জোর করে মাত্র কয়েক ভোটে হারানো হয়েছে।" দেখুন বিক্ষোভের ভিডিওঃ