"নেতা মন্ত্রী দের চামড়া, তুলে নেব আমরা।" তৃণমূল যুব ই এবার পথে নামলো তৃণমূলেরবিরুদ্ধে।

১০দিক২৪ ব্যুরোঃ সিপিআই(এম), বিজেপি কিংবা কংগ্রেস নয়, এবার খোদ নিজেদের দলের যুব সংগঠন পথে নামলো তৃণমূলের বিরুদ্ধে। এমন ই ঘটনার সাক্ষী থাকলো কোচবিহার। কোচবিহারের তৃণমূল পার্টির সংগঠনের সঙ্গে তৃণমূল যুবর দূরত্ব বহু দিনের, কিন্তু এবার প্রকাশ্যে মিছিল করে নিজেদের দলের নেতা দের চামড়া তুলে নেবার হুংকার দিল খোদ তৃণমূল যুব কংগ্রেসের নেতারা।

জানা যাচ্ছে, দলের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ণমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে সাংসদ তথা যুব তৃণমূল সভাপতি পার্থপ্রতীম রায়ের মন কষাকষি দীর্ঘদিনের। পঞ্চায়েত বোর্ড গঠনকে কেন্দ্র করে, এবার সেই দ্বন্দ্ব ই মাথাচাড়া দিয়ে উঠছে। গত কাল, বিকালে কোচবিহারের মাথাভাঙা-১ ব্লকের শিকারপুরে মিছিল করে রবীন্দ্রনাথ ঘোষ সহ দলের নেতা মন্ত্রীদের চামড়া তুলে নেওয়ার কড়া হুমকি দিল তৃণমূল যুব কংগ্রেসের নেতা কর্মীরা।



তৃণমূল যুব নেতাদের দাবি, রবীন্দ্রনাথ ঘোষ নিজের ক্ষমতার অপব্যাবহার করছে। নিজেদের আখের গোছাতেই ব্যস্ত মন্ত্রী, দল নিয়ে তার কোন চিন্তা নেই। এই জন্যই পথে নামে কয়েকশো যুব তৃণমূলের কর্মী সমর্থকরা। শিকারপুর গ্রাম পঞ্চায়েত তৃণমূলের আদিদের সঙ্গে যুব তৃণমূলের পঞ্চায়েত সদস্যদের পারস্পরিক বচসা নিয়ে এই সমস্যা ডানা বাঁধে। তবে তৃণমূলের পক্ষ থেকে দাবি জানিয়ে বলা হয়েছে, এই ঘটনা তাদের দলের কেউ করতে পারে না। কিন্তু এই ঘটনা যে তৃণমূলের অন্তর্দ্বন্দ্বই প্রকাশ্যে আনল টা আর বলার অপেক্ষা রাখে না।(ছবি প্রতীকী)দেখুন সেই ভিডিওঃ