তোলা আদায় কে কেন্দ্র করে তৃণমূল ছাত্র পরিষদের দুটি গোষ্ঠীর লড়াইতে প্রান গেল একছাত্রের।

১০দিক২৪ ব্যুরোঃ ইসলামপুরের পর আবার রাজ্যে প্রান গেল এক ছাত্রের। কোচবিহার দিনহাটা কলেজ সাক্ষী থাকলো এমন ই এক রক্তাক্ত ঘটনার। গত ৪ ই অক্টোবর কলেজের অভ্যন্তরে সংঘর্ষের শিকার হয়েই প্রান হারাতে হল দিনহাটা কলেজের প্রথম বর্ষের ছাত্র কে।

জানা যাচ্ছে, গত ৪ ই অক্টোবর বৃহস্পতিবার তৃণমূল ছাত্র পরিষদ এর তোলাবাজি কে কেন্দ্র করে দুটি গোষ্ঠীর লড়াইতে রক্তাক্ত হয়ে ওঠে কোচবিহার দিনহাটা কলেজ। তোলা কার কাছে থাকবে এই নিয়ে প্রথমে বচসা তার পর তা হাতাহাতি তে পৌছায়। এই হামলায় গুরুতর ভাবে আহত হয় কলেজের প্রথম বর্ষের ছাত্র নিতাই দাস। ২দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ হার মানে সে, আজ তার মৃত্যু হয়েছে হয়েছে বলে জানা যাচ্ছে।




এই ঘটনার ধিক্কার জানিয়েছে, ভারতের ছাত্র ফেডারেশন কোচবিহার জেলা কমিটি। এই ঘটনার বিরোধিতা করে, ছাত্রের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে, নিতাই দাস মৃত্যুর বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছে তারা, এবং অবিলম্বে দোষী দের শাস্তির দাবি তুলেছেন তারা। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে নিতাইয়ের পরিচিত মহলে। ১৮ বছর বয়েসি নিতাই দাসের মৃত্যু তার নিজের দলের কর্মী দের হাতেই হওয়াতে ক্ষোভে ফুঁসছে তার পরিবার।

 

দেখুন তৃণমূলের নেতা দের চামড়া গুটিয়ে নেবার, মিছিলের ভিডিও।