পারিবারিক ঝগড়ায় শিশুকে অপহরণ করে খুন, উলুবেড়িয়ায়..

১০ দিক ২৪ ব্যুরো : ঝামেলার মাশুল গুনতে হল বছর সাতেকের এক শিশুকে।ভালো সম্পর্ক দুই পরিবারের মধ্যেও গত বুধবার ঝামেলার পরিবেশ তৈরি হয় এবং তা ক্রমশ হাতাহাতির পর্যায়ে পৌঁছায়।আর এই ঝামেলার জন্যই নিষ্পাপ শিশুটির এই অবস্থা। অভিযোগ করা হয়েছে যে, তাঁকে অপহরণ ও খুন করে গঙ্গায় তার দেহ ভাসিয়ে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিজেদের মধ্যে ঝামেলা ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে সুবরাতি মনসুরি ও জুমান মনসুরির পরিবার। তারপরেই বাড়ির সামনে থেকে উধাও হয়ে যায় সাত বছরের বাচ্চাটি। তার নাম হলো রজত আলি। এই ঘটনাটি হাওড়ার সাঁকরাইলের রায়গঞ্জে ঘটে।

এর পর নিখোঁজ শিশুর পরিবার সাঁকরাইল থানায় আত্মীয় জুমান মনসুরির পরিবারের নামে অপহরণের অভিযোগ করেন, কিন্তু হঠাৎই এই পরিবার ও নিখোঁজ হয়ে পড়েছে।বৃহস্পতিবার উলবেরিয়া জেটি ঘাট থেকে উদ্ধার হয় নিখোঁজ শিশুর দেহ।জানা যায় গঙ্গায় ভেসে এসেছিল ওই শিশুর দেহ। উলুবেড়িয়া থানার পুলিশ ওই দেহটি উদ্ধার করে পোসমাটাম এ পাঠিয়েছেন।শিশুকে অপহরণ করার অভিযোগে জুমান মনসুরিকে পুলিশ গ্রেফতার করে।কিন্তু তার পরিবারের বাকি সদস্যরা এখন অবদি নিখোঁজ। পুলিশ এই বিষয়ে তদন্ত চালিয়ে যাচ্ছেন।