মৃত কর্মীর বাড়ি না গিয়ে পুরুলিয়ায় 'পিকনিক' দিলীপ ঘোষের? 'দিলীপ হাঁটাও' বলছেকর্মীরা।

১০দিক২৪ ব্যুরোঃ বৃহস্পতিবার বিজেপির পতাকা হাতে বিজেপির বিরুদ্ধে ই পথে নামে বিজেপির একাংশ। বড় বড় করে প্ল্যাকার্ডে লেখা হল, পুরুলিয়া বিজেপি বাঁচাও’। এমন ই ঘটনার সাক্ষী থাকল পুরুলিয়া।

জানা যাচ্ছে, ভিক্টোরিয়া ইন্সটিটিউশন মোড় থেকে পোস্ট অফিস মোড় পর্যন্ত জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীর অপসরণ চেয়ে মিছিল বের করে বিজেপির একাংশ। এখানেই থেমে না থেকে এই বিক্ষোভের নেতা পরেশনাথ বাবু সংবাদ মাধ্যম কে জানান, "“দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষেরও আমরা অপসারণ চাইছি। বাংলার মানুষ বিজেপিকে চাইলেও রাজ্যের বিজেপির রাজ্য সভাপতির উল্টোপাল্টা মন্তব্য করেছেন, সেই গুলি মানুষ মোটেও পছন্দ করছেনা।"



এদিকে এই ঘটনায় ড্যামেজ কন্ট্রোলে নামেন জেলা সভাপতি। তিনি সাংবাদিক দের জানান, "যারা আজ বিক্ষোভ দেখাচ্ছেন তাঁরা কেউ দলের মধ্যে নেই। অনেক পদাধিকারীকে বহিষ্কার করা হয়েছে। এঁরা তৃণমূলের হয়ে কাজ করছেন।"

তবে ঘটনা এখানেই শেষ নয়, দিলীপ ঘোষ কে রীতিমত ক্ষোভ প্রকাশ করেছে বিজেপি কর্মীরা। পরেশ রজক নামের এক সমর্থক ফেসবুকে লেখেন, "দিলীপ বাবু আপনি পুরুলিয়া এসে পিকনিক করতে পারলেন। আর, ত্রিলোচন মাহাতর বাড়ী গিয়ে তাঁর মাঁইকে একটু সান্ত্বনাও দিয়ে আসতে পারলেন না ? দিলীপ বাবু, অমিত শাহ আপনাকে পিকনিক করতে রাজ্য সভাপতি বানায় নি। আর মাথায় রাখবেন পাপ বাপ-কেউ ছাড়ে না।"





দিলীপ বাবু পুরুলিয়া গিয়ে নানান ভ্রমণের স্থানে ভ্রমণ করছেন এবং তার ছবি ও ফেসবুকে ছড়িয়ে পড়ছে। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে বিজেপি।