কাটমানি ইস্যুকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল সংঘর্ষ বীরভূমে।

১০দিক২৪ ব্যুরোঃ বেশ কয়েকদিন ধরেই বীরভূম জেলার নাম উঠে এসেছে বহু খবরে।কিছুদিন আগেই এই জেলার দুই প্রান্তে বিস্ফোরণের ঘটনা ঘটে ও তারপর জেলা জুড়ে পুলিশি তল্লাশিতে ১২০ টি বোমা ও বিস্ফোরক উদ্ধারের খবর পাওয়া যায়। এই ঘটনার ফলে গ্রেপ্তারি সংখ্যাও ছিল অনেক। এই ঘটনায় পুলিশ মোট ৩৯৯ জনকে গ্রেফতার করে।

আবারো সেই বীরভূম কাটমানি ইস্যুকে কেন্দ্র করে মারাত্মক রূপ নিতে চলেছে।তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের ঘুম ভেঙেছে বোমাবাজির আতঙ্কে।এদিন বীরভূমের সদাইপুরে সাহাপুর গ্রামে সকাল থেকেই বিজেপি তৃণমূল সংঘর্ষ শুরু হয় কাটমানি ইস্যুকে কেন্দ্র করে।প্রসঙ্গত জানা গিয়েছে,ওই এলাকার এক তৃণমূল নেতার বাড়িতে গিয়ে কাটমানি ফেরত চাওয়া হয়। মূলত এই ঘটনাকে কেন্দ্র করে গোটা ঘটনার সূত্রপাত হয়েছে বলে জানা গিয়েছে।

স্থানীয় ঘাসফুল শিবিরের নেতা এনামুল শেখের বাড়ি বিজেপি কর্মীরা ঘেরাও করলে পাল্টা তৃণমূলের তরফে হামলা শোনানো হয় বলে অভিযোগ। এরপরই শুরু হয় অশান্তি আর অশান্তি থেকেই সংঘর্ষের শুরু হয়। এই পরিস্থিতি সামাল দিতে পুলিশকে ডাকা হয় এবং পুলিশ এসে এই ঘটনার সামাল দিতে গেলে পুলিশ কে উদ্দেশ্য করে বোমা ছোড়া হয়।অবশ্য এই ঘটনা নিয়ন্ত্রণে আনতে গোটা এলাকাটিকে ঘিরে ফেলে পুলিশ।