মমতাকে নিয়ে বিজেপির ভুয়ো সদস্যকার্ড, ব্যবস্থা নিচ্ছে তৃণমূল।

১০দিক২৪ ব্যুরোঃ কিছুদিন আগে থেকেই সারা দেশে সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে বিজেপি। একেবারে অভিনব কায়দায় নির্দিষ্ট সাইটে লগ ইন করলে নাম, ছবি-সহ চলে আসছে সদস্যপদের নম্বর।সব কিছু ঠিকই ছিলো সমস্যা হয় একটি সদস্য কার্ডকে নিয়ে।মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে বিজেপির সদস্যকার্ড ভাইরাল হয়েছে ফেসবুকে।এটা নিয়ে তৈরি হয় উত্তেজনা।বিষয়টি নজরে আসার পর কড়া ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল।

বিজেপি মিস কল দিয়ে সদস্যপদ সংগ্রহ অভিযান শুরু করেছিল।এবার একেবারে কর্পোরেট কায়দায় চলছে সদস্যপদ সংগ্রহ।'ডিজিটাল ইন্ডিয়া'য় অন্তর্জালে একটি লিংকে ক্লিক করলেই খুলে যাচ্ছে একটি ফর্ম।ওই ফর্ম পূরণ করার পর দিতে হচ্ছে ছবি।তারপর আসছে নাম-ছবি-সহ সদস্যপদের নম্বর।ছবিটিই ফেসবুকে শেয়ার করছেন বিজেপি কর্মীরা। কিন্তু এর মধ্যেই ভেসে উঠেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া বিজেপির সদস্যকার্ড।

চাঞ্চল্যকর ব্যাপারে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের কথায়" কতটা নীচ হলে এরা এরকম করে একটা দল। আমরা ব্যবস্থা নেব।এটা গনতন্ত্রের পক্ষে অশুভ"।এই ঘটনায় অভিযোগ দায় করবে তৃণমূল সূত্রে খবর।দেখার এই সদস্য পদ নিয়ে চাপানউতোর কবে শেষ হয়