আদ্রার পর আরামবাগ। তৃণমূল ই শেষ করছে তৃণমূল কে। গোষ্ঠীদ্বন্দ্বে মৃত এক।

১০দিক২৪ ব্যুরোঃ পুরুলিয়ার আদ্রার ঘটনার রেশ মিটতে না মিটতেই ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠলো আরামবাগে। যার জেরে খুন হলেন স্থানীয় এক তৃণমূল নেতা।

রবিবার সন্ধ্যেয় আরামবাগের মধুপুরে তৃণমূলের এক স্থানীয় নেতা মোক্তার হোসেনকে এলাকার একটি ফাঁকা মাঠে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করা হয়। গুরুতর আহত মোক্তারকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।



এই ঘটনায় অভিযোগের আঙ্গুল স্থানীয় যুব তৃণমূল নেতা লাল্টুর বিরুদ্ধে। দিন কয়েক আগেই এলাকার যুব তৃণমূল অফিসে কয়েকজন তৃণমূল কর্মীকে ডেকে নিয়ে গিয়ে মারধোরের অভিযোগ উঠেছিলো লাল্টুর বিরুদ্ধে। এদিনও মৃত মোক্তারের পরিবারের তরফে জানানো হয়েছে লাল্টুর সহ আরও কয়েকজন এসে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

মুক্তার ছিলেন পুরশুরার প্রাক্তন বিধায়ক এর অনুগামী।ক্ষমতা দখল কে কেন্দ্র করেই অনেক দিন ধরে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ চলছিল। এক গোষ্ঠী নেতা পারভেজ ও অন্য গোষ্ঠীর নেতা বর্তমান বিধায়ক। এই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ এ প্রাণ গেল মুক্তার এর। বিধায়কের বক্তব্য "সব পক্ষ কে শান্তি বজায় রাখার জন্য বলা হয়েছে।কি জানি কি করে হলো"। (ছবি প্রতিকি)