"দেশের ভবিষ্যৎ ঠিক হবে, ব্রিগেডে মমতার পিকনিকে নয়। মাঠে ময়দানের লড়াইতে।"সেলিম।

১০দিক২৪ ব্যুরোঃ তৃণমূলের ব্রিগেডের দিনেই, দাড়িভিটের জনসভা আয়োজন করে বাম যুব সংগঠন। এই জনসভায় যুব নেতৃত্বের সাথে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সিপিআই(এম) নেতা মহম্মদ সেলিম, এবং সিপিআই(এম) সর্বভারতীয় সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। এই সভা থেকেই মমতার ব্রিগেড কে কড়া আক্রমণ করলেন সিপিআই(এম) নেতা মহম্মদ সেলিম।

দাড়িভিটের জনসভাতে বক্তব্য রাখতে গিয়ে সেলিম বলেন, "তৃণমূল কংগ্রেস মানুষ কে বলেছে, ব্রিগেড গেলেই খাওয়া দাওয়ার ব্যবস্থা থাকবে। নাচ গান হবে। এখানে যারা এসেছেন, তাদের লাল সেলাম জানাই। তারা নিজেরা চাঁদা তুলে গাড়ি ভাড়া করে এই জনসভায় এসেছেন, খাবার কেন, আমারা এক বোতল জল তাদের দিতে পারিনি। এই রোদে কোন চাদর তাদের দিতে পারিনি। কিন্তু আপনারা এসেছেন রাজনীতির টানে, মানুষের ঐক্যের সন্ধানে। তৃণমূলের ব্রিগেডের মত কোন পিকনিক করতে আপনারা আসেন নি। এখানে কোন রান্নার ব্যবস্থা নেই। এটাই আমাদের লড়াই। দেশের ভবিষ্যৎ ঠিক হবে, ব্রিগেডে মমতার ব্রিগেডের পিকনিকে নয়। মাঠে ময়দানের লড়াইতে।"




এখানেই থেমে না থেকে তিনি বলেন, "পুলিশের কাজ কি তৃণমূলের ঝাণ্ডা বওয়া?" তৃণমূল বিজেপি কে এক সুরে আক্রমণ করে সেলিম বলেন, "কেন্দ্রের এবং রাজ্যের সরকার এক যোগে মানুষের ঐক্যকে ভাঙতে চাইছে।" বিজেপির নেতৃত্বে সিবিআই, মমতার সঙ্গে সেটিং করে সারদা, রোজভ্যালি কাণ্ডে যারা গ্রেফতার ছিল তাদের ছেড়ে দিয়েছে।" এই সভা কে কেন্দ্র করে বিভিন্ন অঞ্চলের মানুষ আসেন। প্রসঙ্গত এই সভায় ছাত্র যুব দের জমায়েত ছিল চোখে পরার মত।

https://10dik24.com/sitaram-3/