খুন হলেন তৃণমূলের বিধায়ক, অভিযোগের তীর তৃণমূলের দিকেই।

১০দিক২৪ ব্যুরোঃ খুন হলেন তৃণমূলের বিধায়ক। আর আঙুল উঠল তাঁর দলের দিকেই। অনুব্রত মন্ডলের দায়িত্বে থাকা নদীয়া জেলাতে ঘটেছে এই ভয়াবহ ঘটনা।

নদীয়ার কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিত বিশ্বাসের ওপর এই প্রাণঘাতী হামলা চালানো হয়। জানা গিয়েছে একটি সরস্বতী পুজোর অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখানেই তাকে লক্ষ করে গুলি চালানো হয়। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে আটটা নাগাদ। একাধিক দুষ্কৃতী ছিল বলেই জানা গেছে। এই ঘটনার পর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষনা করেন।





এই ঘটনায় স্বাভাবিক ভাবেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনা স্থলে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্রও। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন বেশ কয়েক রাউন্ড গুলি চলেছে।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেএর জেলা সম্পাদক গৌরীশঙ্কর দত্ত ও রাজ্যের মন্ত্রী রত্না ঘোষ। গৌরীশঙ্করবাবু জানিয়েছেন তাঁরা প্রত্যেকেই এই সরস্বতী পুজোর অনুষ্ঠানে মঞ্চে ছিলেন। মঞ্চ থেকে নামবার পরেই সত্যজিতকে লক্ষ করে গুলি চালানো হয়। তিনি সরাসরি কাঠগড়ায় তুলেছেন মুকুল রায় ও বিজেপি কে। প্রায় একই অভিযোগ করেছেন নদীয় জেলার ভারপ্রাপ্ত নেতা অনুব্রত মন্ডল। তিনি বলেন বিজেপিই এই খুন করিয়েছে।