বিজেপির বাইক র‍্যালিতে পুলিশের বাঁধা।

১০দিক২৪ ব্যুরোঃ পুলিশের বাঁধা বিজেপির বাইক রেলিতে।বিজেপির বাইক র‍্যালি শুরু হয়েছে রাজ্য জুড়ে এবং তাও পূর্ব ঘোষণা মতোই।এই র‍্যালিতে বিজেপি নেতা কর্মীদের জনসমাগম ছিল চোখে পড়ার মতো। এই বাইক র‍্যালি শুরু হয়েছে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায়।

অবশ্য বিজেপির এই র‍্যালিকে আটকাতে পথে নেমেছে বিশাল পুলিশ বাহিনী।জানা গেছে এই জেলার বিভিন্ন জায়গায় বাইক র‍্যালি আটকানোর জেরে শুরু হয়েছে উত্তেজনা।কাঁথি জেলার সভাপতি তপন মাইতি এই র‍্যালি শুরু করার উদ্যোগ নেন রবিবার সকালে দিঘী হেলিপ্যাড গ্রাউন্ডের নিকট থেকে।অভিযোগ শুরুতেই পুলিশ এসে তাঁদের এই মিছিলে বাঁধা দেয়।কোনো অনুমতি ছাড়া কোনো ভাবেই এই বাইক র‍্যালি করা যাবে না এমনি দাবি পুলিশের।





অবশ্য তার পরেই পুলিশের সাথে বচসা শুরু হয় এবং সব শেষ এই মিছিল বাতিল করেন তপন ।বিভিন্ন জায়গায় এই বাইক র‍্যালি আটকাতে পথে নেমেছে পুলিশ। আর তার জেরেই বিভিন্ন জায়গায় উত্তেজিত হয়ে যান বিজেপি কর্মী সমর্থকরা।বিজেপির দুই জেলা সম্পাদক মোহনলাল শী, কৃষ্ণকান্ত পাল(যুব নেতা),দেবম পাল এবং গৌতম মান্না ছিলেন পটাশপুর বাইক রেলির নেতৃত্বে ছিলেন এমনি সূত্রের খবর।

অভিযোগ এগরা বালিঘাইয়ের কাছে আবার ও এক বিশাল বাইক র‍্যালি বেরোলে সেই র‍্যালিতেও আটকানো হয়।এই র‍্যালিতে বিজেপির কর্মীদের উপস্থিতিতে গমগম করতে শুরু করে এলাকা কিন্তু রাস্তায় তৈরি হয় বিশাল যানজট।উপস্থিত রয়েছে প্রচুর পুলিশবাহিনী।এর পাশাপাশি রামনগরের আর এস এ ময়দান,পটাশপুর, উত্তর কাঁথি, পেট্রোলপাম্প,দক্ষিণ কাঁথি,খেজুরী সহ বহু জায়গায় শুরু হয়েছে সকাল থেকেই বিজেপির বাইক র‍্যালি।বিজেপি সূত্রের খবর অনেক জায়গাতে এই বাইক র‍্যালি নিশ্চিন্তে হচ্ছে।