দিল্লিতে মুকুল দীপার বৈঠক ঘিরে জোর জল্পনা। এবার কি বিজেপিতেযাবেন 'প্রিয়-পত্নী' ?

১০দিক২৪ ব্যুরোঃ কিছু দিন ধরেই বিজেপি নেতা মুকুল রায় বিভিন্ন দলের নেতাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। সামনেই লোকসভা ভোট, রাজ্যে সেই অর্থে নেই বিজেপির পরিচিত মুখ, তাই মুকুল ম্যাজিকেই ভরসা রাখছে বিজেপির কেন্দ্রীয় নেতারা। সূত্রের খবর বিজেপির কেন্দ্রীয় নেতা দের পক্ষ থেকে মুকুল রায় কে অন্য দলের পরিচিত মুখের প্রার্থী দের বিজেপিতে যোগ দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে।

এই কাজে অনেকটাই সফল হয়েছে মুকুল রায়। তার হাত ধরে কখন ও বিতর্কিত প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ, আবার কখন ও বিতর্কিত তৃণমূলের ছাত্র নেতা শঙ্কু দেব পাণ্ডা দলে এসেছেন। সূত্রের খবর এবার দলে আস্তে চলেছেন শোভন-বৈশাখী জুটি। এবার তাই, কংগ্রেসের দিকে ও হাত বাড়িয়ে রেখেছেন মুকুল।




জানা যাচ্ছে, রায়গঞ্জ আসনে কংগ্রেস, তৃণমূলের প্রতিদ্বন্দ্বিতা করেই গতবার জয়ী হয়েছিলেন বাম মহম্মদ সেলিম। এবার বাম কংগ্রেস আসন সমঝোতায় কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্ব প্রার্থী দেবেনা বলেই ঠিক করেন। সূত্রের খবর, এতে বেজায় চটেছেন দীপা দাশমুন্সি। এবার তাই ভোটের আগেই জল্পনা বাড়িয়ে বিজেপি নেতা মুকুল রায় এবং রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় সঙ্গে সভা করছেন তিনি। জানা যাচ্ছে, আজ পশ্চিমবঙ্গে বিজেপির পর্যবেক্ষক অরভিন্দ মেননের বাড়িতে এই বৈঠক শুরু হয়েছে।

এত দিন ধরে কংগ্রেসের কর্মীরা নিশ্চিত ছিলেন কংগ্রেস ছাড়বেন না দীপা। কিন্তু আজ কের বৈঠক কংগ্রেসের অনেক তাবড় নেতাদের ও কপালে ভাঁজ ফেলেছে। এবার কি সেলিমের বিরুদ্ধে রায়গঞ্জে বিজেপির টিকিতে লড়তে চলেছেন? বলবে সময়।