ভোট জিততে মানুষ নয়, এবার ভগবান ই সহায় তৃণমূলের।

১০দিক২৪ ব্যুরোঃ লোকসভা ভোটের ঘণ্টা বেজে গেছে। রাজ্য জুড়ে জোর কদমে চলছে ভোট প্রচার। তবে লোকসভা ভোটে এবারে সব আসনে তৃণমূল এর জয় নিশ্চিত, একথা হলফ করে বলতে পারছে না খোদ তৃণমূল কর্মীরাও। কথায় আছে, "রাখে হরি, মারে কে?" তাই এবার অনেক কেন্দ্রে ভোটে জিততে ভগবান ই সহায় তৃণমূলের।

এবার তাই ভোটের আগেই, দেবাদিদেব মহাদেব কে সন্তুষ্ট করেই পথে নামল তৃণমূল। গতকাল রোববার হাওড়ায় ৪২ আসনে জয়ের লক্ষ্যে ৯টি যজ্ঞকুণ্ডে আয়োজন করা হয় এক মহাযজ্ঞের। এই যজ্ঞয়ের আয়োজন করেন, হাওড়ার তৃণমূলের প্রার্থী সাবেক প্রখ্যাত ফুটবলার প্রসূণ বন্দ্যোপাধ্যায়। তিনি সাংবাদিক দের জানান, ‘আমরা দিদির ৪২ আসনে জয়ের জন্য এই মহাযজ্ঞের আয়োজন করেছি। আমরা নিশ্চিত, এবার দিদি রাজ্যের ৪২ আসনেই জিতে এক নয়া ইতিহাস গড়বেন।’

প্রসঙ্গত, এইবার ভোটে যথেষ্ট চাপ বাড়ছে তৃণমূলের। সারদা নারদা সহ একাধিক কেলেঙ্কারি তে যুক্ত রয়েছে তৃণমূলের নাম। এমন কি ক্যামেরার সামনে খোদ প্রসূণ বন্দ্যোপাধ্যায় কে ও টাকা নিতে দেখা যায়। মানুষ কতটা পাশে এবারে তৃণমূলের থাকবে, তা নিয়ে ও ভেতরে ভেতরে অনেকটাই শঙ্কায় রয়েছে তৃণমূল কংগ্রেস। তাই এবার, ভোট জিততে এবার ভগবান ই সহায় তৃণমূলের।