ঘরের লোক না দাঁড়ালে, তৃণমূল কে ভোট দেব। - বনগাঁ লোকালে পোস্টার বিজেপিকর্মীদের।

১০দিক২৪ ব্যুরোঃ  মুকুল রায়ের হাত ধরে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের দলে নেওয়া শুরু করেছে বিজেপি। যারা দীর্ঘ দিন ধরে বিজেপি করলেন সেই সব কর্মী দের কথা না ভেবে এবার লোকসভা ভোটে প্রার্থী তালিকায় তুলে আনা হচ্ছে অন্য দল থেকে আসা নেতা দের। এবার সেই নিয়েই কার্যত কোমর বেঁধে পথে নেমে পড়লেন বিজেপি কর্মীরা।

মালদায় খগেন মূর্মূ কে প্রার্থী করার বিরোধিতা করে পথে নেমেছিল বিজেপি কর্মীরা। করা হয়েছিল পোস্টারিং। এবার বনগাঁ তেও বিজেপির সম্ভাব্য প্রার্থীর বিরোধিতা করে পথে নামল বিজেপি কর্মীরা। বনগাঁ লোকাল জুড়ে করা হয়েছে পোস্টারিং। কি লেখা রয়েছে এই পোস্টার এ? এতে দুলাল চন্দ্র বরের বিরোধিতা করে লেখা আছে, "বনগাঁ লোকসভা কেন্দ্রে, বিজেপির ঘরের প্রার্থী না হলে ভোট এবার অন্য ফুলে।" এই পোস্টার প্রচার করছে, বনগাঁ লোকসভার বিজেপি কর্মীরা।

প্রসঙ্গত, বিজেপি সূত্রের খবর রাজ্যের নেতারা চায় দুলাল চন্দ্র বর এবারে বনগাঁ থেকে প্রার্থী হোক। কিন্তু তা মানতে নারাজ কর্মীরা। দুলাল চন্দ্র বর প্রার্থী হলে তৃণমূল কে তারা ভোট দেবে বলে প্রকাশ্যে জানিয়েছেন। যা নিয়ে কার্যত ঘরে বাহিরে ছ্যাপের মুখে বিজেপি নেতারা। রাজনৈতিক বিশ্লেষক দের মতে, অন্যের ঘর ভাঙ্গাতে গিয়ে এবার নিজের ঘর ই ভাঙতে চলেছে বিজেপির।