"যে গুলি চালাবে আমাকে চালাও,আমি থাকতে ভোট লুট হতে দেবো না" বললেন আক্রান্ত সেলিম।

১০দিক২৪ ব্যুরোঃ আবারো আক্রান্ত বাম প্রার্থী।আজ ভোটের দিন রায়গঞ্জ এর বাম প্রার্থী মহম্মদ সেলিম আক্রান্ত হন। ইসলামপুর ব্লকে বামফ্রন্ট প্রার্থী মহম্মদ সেলিমের গাড়ির উপর তৃণমূলদের হামলা। তৃণমূল দুষ্কৃতিকারীদের নিয়ে ইসলামপুরের বিভিন্ন বুথে ছাপ্পার অভিযোগ শুনে সি পি আই (এম) প্রার্থী পাটাগড়া বুথে যান। মানুষকে সঙ্গে নিয়ে প্রতিরোধ শুরু হয়। বুথে ছাপ্পা চলছিল এই খবর বিভিন্ন সূত্রে জানার পর মানুষই রুখে যান। খবর পেয়ে প্রার্থী মহম্মদ সেলিম ছুটে যান সেখানেও।

বামফ্রন্ট প্রার্থী আর মানুষের সম্মিলিত প্রতিরোধে তৃণমূলী দুষ্কৃতীরা পালাতে বাধ্য হয়। পালানোর সময় ছাপ্পা না দিতে পারার আক্রোশ এসে পড়ে মহম্মদ সেলিমের গাড়ির উপর, তাঁর গাড়ি ভাঙচুর করে তৃণমূলরা। বাম প্রার্থী মহম্মদ সেলিম বুকচিতিয়ে লড়াই করছেন , সাধারণ মানুষও তাঁর পাশে দাঁড়িয়েছেন। কিন্তু প্রার্থী মহম্মদ সেলিম পালিয়ে যাননি, দাঁড়িয়ে থাকেন। ভোট দিতে না পারা অনেক মানুষ কে সাথে নিয়ে বুথ আগলে আছেন। আজ মহম্মদ সেলিম বলেন "যে গুলি চালাবে আমাকে চালাও,আমি থাকতে ভোট লুট হতে দেবো না"

এই কথার মধ্যে দিয়ে তিনি বুঝিয়ে দিলেন যে তিনি ময়দান ছাড়তে রাজি নন, শেষ পর্যন্ত লড়াই করবেন। যদিও এর পরে এলাকা ছাড়েন দুষ্কৃতিরা। তবে প্রশ্ন উঠছে প্রার্থী যদি আক্রান্ত হন তাহলে বুথ মুখী সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?