মুর্শিদাবাদ ও মালদহের প্রতিটি আসন পাবে তৃণমূল।এমনটা দাবি করলেন তৃণমূল নেত্রীমমতা বন্দ্যোপাধ্যায়।

১০দিক২৪ ব্যুরোঃ এবার দুই জেলার আসন পাবেন বলে ধারণা করেছেন মমতা ব্যানার্জি।মুর্শিদাবাদ ও মালদহের প্রতিটি আসন পাবে তৃণমূল।বহরমপুরের জনসভা থেকে এমনটা দাবি করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বহরমপুরে কংগ্রেসের সংগঠন তিনিই তৈরি করেছিলেন বলে দাবি করেন মমতা।

মমতা ব্যানার্জির কথায়,''বহরমপুরে কংগ্ৰেস আমি তৈরি করি। তখন যুব ক্ংগ্ৰেস করতাম। মান্নান হোসেনরা খুব ভালবাসতেন।তৃণমূল কংগ্রেস তৈরি করার পর ২২ দিনের মধ্যে ভোট করাতে হয়। প্রতীক পেতে দেরি হয়ে গিয়েছিল। সে কারণে মালদহ, মুর্শিদাবাদে পিছিয়ে পড়েছিলাম। এখন আবার পুরনো ছেলেরা ফিরে এসেছে দেখে ভালো লাগছে। এবার দুই জেলায় সব আসন পাব''।

অধীর চৌধুরীর নাম না করে অভিযোগ করলেন, বহরমপুরে অধীরকে জেতাতে প্রচারে নেমেছে আরএসএস। মমতা বলেন, ''দিনের বেলায় লাল পার্টির সঙ্গে ভাব কর, রাতের বেলায় গেরুয়া পার্টির সঙ্গে। এখানে ভোটে কাজ করছে আরএসএস। বাইরে থেকে প্রচারক নিয়ে এসেছে'। এছাড়া তিনি আরো বলেছেন সবাইকে চোর, ডাকাত বলে। নিজে যে কত কিছুর মধ্যে জড়িত, এসব বলতে চাই না আমি। সংসদ যেদিন শেষ হল, সেদিনও গালাগালি দিচ্ছেন। তৃণমূল কংগ্রেসকে বলছে, চোর। তুমি ডাকাত সর্দার। ১৯৮০ সাল থেকে সারদা-নারদা ছিল। তদন্ত হলে সিপিএম-কংগ্রেসের সবকটা জেলে যাবে। তৃণমূল কংগ্রেস ইঞ্চিতে ইঞ্চিতে বিজেপির বিরুদ্ধে লড়াই করে, তাই ওরা তৃণমূলকে গাল দেয়।