"আমরা এক পাই আর পাঁচ পাই, বামপন্থীরা বামপন্থী ই থাকবে" : সূর্য্যকান্ত মিশ্র।

১০দিক২৪ ব্যুরোঃ হুগলির হরিপালের নালিকুলের জনসভায় বক্তব্য রাখেন বামফ্রন্ট নেতা সূর্য্যকান্ত মিশ্র।আরামবাগ লোকসভা কেন্দ্রের CPIM প্রার্থী শক্তিমোহন মালিকের সভায় তার সমর্থনে বক্তব্য রাখতে গিয়ে মমতা মোদি দুজনকেই বিঁধলেন তিনি।

তৃণমূল বিজেপির গোপন আঁতাতের কথাও বলেন তিনি।"পশ্চিমবঙ্গে বিজেপি তৃণমূলের আসন সমঝোতা হয়েছে এও বলে কটাক্ষ করেন তিনি"।"দেশের প্রধানমন্ত্রীকে সবথেকে বড় দেশদ্রোহী বলেন তিনি"।মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দ্যেশে বলেন "তৃণমূলের যদি পাঁচটা আসন কমে যায় মুখ্যমন্ত্রী তাহলে আপনার পার্টিটা বিজেপি হয়ে যাবে।মুখ্যমন্ত্রীর লোকগুলো সব বিজেপি হয়ে যাচ্ছে"।

তিনি আরো বলেছেন, "যারা ভাবছেন তৃনমুলকে ভোট দিয়ে বিজেপিকে ঠেকাবেন আর বিজেপিকে ভোট দিয়ে তৃণমূলকে ঠেকাবেন আপনি ভুল করছেন।তাঁদের কাছে আমাদের বার্তা পৌঁছে দিন। তৃণমূলকে ভোট দেওয়া মানে বিজেপিকে ভোট দেওয়া আর বিজেপিকে ভোট দেওয়া মানে তৃণমূলকে ভোট দেওয়া"। এমনকি সিঙ্গুর প্রসঙ্গেও মমতাকে একহাত নিলেন তিনি। ছবি আঁকা প্রসঙ্গেও মমতাকে আক্রমণ করে তিনি বলেন, "আপনি আর ছবি আঁকছেন না কেন? অপেক্ষা করুন আপনিও জেলে যাবেন, আপনার দাদাও যাবে। যত সব চোর, মহা চোর"।