বহরমপুর সভায় অধীর চৌধুরীকে আক্রমণ তৃণমূল নেত্রীর।

১০দিক২৪ ব্যুরোঃ বহরমপুর লোকসভা কেন্দ্রে সভা করেন মমতা ব্যানার্জী।বহরমপুর স্টেডিয়াম মাঠে গতকাল সেখান থেকেই সংসদ অধীর চৌধুরীকে আক্রমণ করেন তিনি। বিজেপিকেও ছাড়েননি।তাদেরও একহাত নিয়েছেন তিনি।বিজেপি, কংগ্রেস এবং CPIM যে তাদের দলের বিরুদ্ধে এক হয়েছে সেটাও জানাতে ভোলেননি তৃণমূল নেত্রী। তাই তৃণমূল কংগ্রেস কেই ভোট দিতে বলেছেন বারবার।

মমতা ব্যানার্জী অধীর চৌধুরীর উদ্যেশ্যে বলেন, "তৃণমূল যদি চোর হয়, তুমি তাহলে ডাকাতদের সর্দার। তৃণমূলকে চোর বলতে লজ্জা করে না? কাকে মদত দিচ্ছ??আবার জনতাদের উদ্দেশ্যে বলে আপনাদের সাংসদ সব সময় সবাইকে চোর ডাকাত বলে। সারদা-নারদা করছে বলে। নিজে কতকিছুর মধ্যে জড়িত বলতে গেলে আমার মুখ পচে যাবে। আমার গলা কেটে বাদ দিয়ে দিন তবু আমি বলব, আমি এই সব কথা বলতে ভালোবাসি না। ইলেকট্রিক চুল্লিতে কীভাবে লোক মারা গেছিল, জোড়া মার্ডার কীভাবে হয়েছিল, বৈদিক ভিলেজ কীভাবে তৈরি হয়েছিল, আমি সবকিছুই জানি। কিন্তু জেনেও আমি মুখ খুলব না। কারণ রাজনীতিতে রাজনৈতিক সৌজন্য আমি বজায় রাখি"।

আবার নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে বলে, "এবারে বিজেপি কংগ্রেস বা CPIM-এর কোনও কর্মীকে ছুঁয়েছে? খালি তৃণমূলের সঙ্গেই বিজেপির যত ঝামেলা। কারণ তৃণমূল ইঞ্চিতে ইঞ্চিতে বিজেপির সঙ্গে লড়াই করে দিল্লি থেকে কলকাতা। RSS প্রসঙ্গে বলেন, "RSS তোমাদের হয়ে এখানে প্রচার করছে। বেড়ালের গলায় ঘণ্টা বাঁধছে"।