পুলিশকে হুমকি তৃণমূলের প্রাক্তন বিধায়ক মেহমুদা বেগমের।

১০দিক২৪ ব্যুরোঃ কুমারগঞ্জের ভোট গ্রহণ কেন্দ্রে ভোট চলাকালীন সেই সময়ে হঠাৎই আগমন হয় প্রাক্তন বিধায়কের। আর এসেই পুলিশের ওপর হম্বিতম্বি শুরু করে দেন তিনি। পুলিশের উপর চিৎকার চেঁচামেচি করেন তিনি। তাঁর বক্তব্য বুথ কেন্দ্রের সামনে পুলিশ কেনো থাকবে। তবে কি তিনি নির্বাচনের বিধি কিছুই জানেন না।

মেহমুদা বেগমের বক্তব্য, "এই বুথ আমার। এটা আমার জায়গা। আমি এই বুথ তৈরি করেছি। ৩৪ বছর আসতে পারিনি এখানে। কেনো এত পুলিশ। ওদের এখানে আসার অধিকার কে দিয়েছে। যদি কেউ কিছু করে আমার ছেলের কি তাকিয়ে থাকবে পুলিশের দিকে। এখানে কি কোনো অশান্তি হচ্ছে যে পুলিশ আসবে"। এই বলে পুলিশকে ধমকে ওঠেন তিনি।

তৃণমূলের প্রাক্তন বিধায়ক মেহমুদা বেগমের এরকম অদ্ভুত আচরণের কারণ কি তা নিয়েই রাজনৈতিক মহলে উঠছে প্রশ্ন। ভোট দেওয়ার অধিকারের জন্য ১৮ বছরের হওয়া জরুরি। কিন্তু ভোট কেন্দ্রের সামনে যে পুলিশ প্রশাসন থাকে সেটা জানার জন্য বোধ হয় ১৮ বছরের অপেক্ষা করতে হয় না। তার আগেই নাবালক নাবালিকারা সেটা জেনে যায়। তো এখন প্রশ্ন এটাই তিনি অতীতে একজন বিধায়ক থেকেও পুলিশের সাথে এরকম আচরণ কেনো করলেন। তাঁর এই মন্তব্য নিয়ে তৃণমূলের নেতা নেত্রীদের মানের উপর ও উঠছে প্রশ্ন।