বাঁকুড়ার মানুষের শ্রাদ্ধ করে মন ভরেনি, তাই এবার এসেছেন আসানসোলের মানুষেরশ্রাদ্ধ করতে : শতরুপ

১০দিক২৪ ব্যুরোঃ আসন্ন লোকসভা নির্বাচনে আসানসোল থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন অভিনেত্রী মুনমুন সেন। কিছুদিন আগে নির্বাচনের জন্য জনসভা করেন তিনি। সেই জনসভা থেকে অভিনেত্রী তাঁর মা মহানায়িকা সুচিত্রা সেনের উদ্দেশ্যে বলেন,"আমার মায়ের আত্মার শান্তির জন্য আমাকে ভোট দিন"। কিংবদন্তি অভিনেত্রী প্রয়াত হলেও তিনি ভালোই জানেন তাঁর মায়ের জনপ্রিয়তায় এতটুকু ছেদ পড়েনি।সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই ভোট গ্রহণ করতে চান তিনি।

আগেরবার বাঁকুড়ার প্রার্থী হয়েছিলেন মুনমুন সেন।আর এবারে দাঁড়াচ্ছেন আসানসোল থেকে।সেখানকার একটি জনসভায় বক্তব্য রাখাকালীন তিনি তাঁর মৃত মায়ের আত্মার শান্তি চেয়ে ভোট চাইলে তারপরই সেটা নিয়েই শুরু হয় বিতর্ক।এই পরিপ্রেক্ষিতেই বামফ্রন্টের যুবনেতা শতরুপ ঘোষ বলেন,"মায়ের আত্মার শান্তি চাইলে মায়ের শ্রাদ্ধ করুন আসানসোলের মানুষদের শ্রাদ্ধ কেনো করছেন"।

বামফ্রন্ট নেতা শতরুপ আরও বলেন, "বাঁকুড়ার মানুষের শ্রাদ্ধ করে মন ভরেনি তাই এবার এসেছেন আসানসোলের মানুষের শ্রাদ্ধ করতে"।শুধু তৃণমূল প্রার্থীর বিরোধিতা নয় বিজেপিকেও এক হাত নিতে ছাড়েননি তিনি।মোদির উদ্দেশ্যে বলেন,"মোদি আসানসোল বাসীদের বলেছিলেন তোমরা আমাকে বাবুলকে দাও।আসানসোলবাসী তাই করেছিল।কিন্তু তাদের লাভ কিছুই হয়নি।বাবুলের শিকে খুলেছিল আর আসানসোলবাসীর বন্ধ হয়েছে"।