বাসী খাবার দেওয়া হচ্ছে মালদায় কোয়ারেন্টাইন সেন্টারে।

শুক্রবার রাতে মালদায় হরিশ্চন্দ্রপুর আইটিআই কলেজের কোয়ারেন্টান সেন্টারের বাসি খাবার দেওয়ার অভিযোগ

১০ দিক ২৪ঃ সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে বাসি খাবার দেওয়া হয়। শুক্রবার রাতে মালদায় হরিশ্চন্দ্রপুর আইটিআই কলেজের কোয়ারেন্টান সেন্টারের বিষয়টা হয়। এখন ওই বিষয়টা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

 যে কয়েক জনকে রাখা হয়েছিল তাদের অভিযোগ বাসী খাবার দাওয়া হয়েছে।  কয়েকজন শ্রমিক, রাজ‍্য সরকারের স্বাস্থ‍্য বিধি অনুযায়ী সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে এনে রাখা হয়েছে তাঁদের।
এই শ্রমিকদের অভিযোগ, নামেই কোয়ারেন্টাইন সেন্টার। কিন্তু চূড়ান্ত অসুবিধার মধ্যে এখানে থাকতে হচ্ছে তাঁদের।  সামাজিক দুরত্বের কোনও বালাই নেই।  শুক্রবার রাতে বাসি খাবার দেওয়া হলে প্রতিবাদ করেন শ্রমিকরা। এর ফলে সরগরম হয় এলাকা ক্ষুব্ধ হয়ে শ্রমিকরা। যদিও তাদের দাবি, তাদের জন্য ভালো খাবার বরাদ্দ হলেও তা আসছেনা তাদের কাছে। তাদের প্রতি খারাপ ব্যাবহার করেছেন।

যদিও ঘটনা নিয়ে কোনো প্রতিক্রিয়া দিতে রাজি নয় স্থানীয় বি.ডি.ও। বিষয়টি নিয়ে সরগরম মালদা। শুরু হয় রাজনৈতিক তরজা। বামদের অভিযোগ, কোয়ারেন্টাইন সেন্টারেও কাটমানি বিষয় আছে, ওই শ্রমিকদের কথা সত্যি। যদিও বিষয়টি নিয়ে প্রশাসন কিছু বলতে চায়নি। সব নিয়ে ফের মুখ পুড়লো রাজ্য সরকারের। অনেকেই এই বিষয়টি নিয়ে চাপ বাড়াচ্ছে।